বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নেব: প্রধানমন্ত্রী হেফাজতের কেন্দ্রীয় নেতা মুফতি শরিফউল্লাহ গ্রেপ্তার মুসলিমের প্রতি জো বাইডেনের রমজানের শুভেচ্ছা শিক্ষাবিদ মজির উদ্দিন আনসারের হার্টে পেসমেকার পুনঃস্থাপন বাংলা নববর্ষ উপলক্ষে জাতির উদ্দেশ্যে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে – অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না: আইজিপি সিলেট জেলায় সেহরি ও ইফতারের সময়সূচী কঠোর লকডাউনে খোলা থাকবে ব্যাংক চাঁদ দেখা গেছে, বুধবার রোজা চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা মুহিত চৌধুরীর শারিরীক অবস্থার অবনতি: ফের আইসিইউতে স্থানান্তর বড়লেখায় নিসচা’র যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ বদরুল ইসলামের স্বেচ্ছায় রক্তদান জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ ২০৩০ সালে রমজান মাস হবে দুইটি
cloudservicebd.com

চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির মতবিনিময়

5565 - BD Sylhet News

বিডি সিলেট ::সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০২ মার্চ) বিকেল ৪টায় চেম্বার কনফারেন্স হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, সিলেট চেম্বার অব কমার্স প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষনে কাজ করে আসছে। এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তিনি সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির নবগঠিত কমিটি ও সকল সদস্যবৃন্দকে অভিনন্দন জানান এবং ফুল ব্যবসায়ীদের যেকোন সমস্যাবলী নিরসনে সিলেট চেম্বারের পক্ষ থেকে সার্ভিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুল ইসলাম বলেন, সিলেট চেম্বার অব কমার্স সিলেট জেলার ব্যবসায়ী মহলের অভিভাবক। আমরা সিলেট চেম্বারের ছায়াতলে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে কাজ করে যেতে চাই। তিনি বলেন, সিলেট জেলায় পাঁচশত’র অধিক ফুল ব্যবসায়ী রয়েছেন। আমরা আজকের সভার মাধ্যমে সিলেট চেম্বারের কার্যক্রমের সাথে একাত্মতা ঘোষণা করছি এবং ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করছি। তিনি ভবিষ্যতে ফুল ব্যবসায়ীদের যেকোন সমস্যা নিরসনে সিলেট চেম্বারের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মুশফিক জায়গীরদার, ওয়াহিদুজ্জামান চৌধুরী রাজিব, মোঃ আমিনুজ্জামান জোয়াহির, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মোঃ আব্দুর রহমান রিপন, সহ সাধারণ সম্পাদক রিহাদুল হাসান রুহেল, সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সহ সভাপতি রাছেল আলী, সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান চৌধুরী, উপদেষ্টা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক মাহবুব ডালি, সহ সাধারণ সম্পাদক আবুল খান, ধর্ম বিষয়ক সম্পাদক রঈছ উদ্দিন ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD