বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৮৬ বছর পর আয়া সোফিয়া মসজিদে তারাবি নামাজ ইবাদত বন্দেগি করেই রমজানের প্রথম দিন কাটিয়েছেন বেগম খালেদা জিয়া সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল বাছিতের পরিবারের পাশে নিসচা মুভমেন্ট পাস” অ্যাপ চালু করার ৩২ ঘণ্টার মধ্যে প্রায় পৌনে ৮ কোটি নক শাবির ল্যাবে ৫৭ জনের করোনা শনাক্ত আব্দুল মতিন খসরুর মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন নেতৃবৃন্দের শোক আব্দুল মতিন খসরুর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক প্রকাশ সিলেটে রোজাদারদের মধ্যে মহানগর যুবলীগের ইফতার বিতরণ এডভোকেট আব্দুল মতিন খসরু আর নেই রায়হানের পরিবারকে রমজান ও নববর্ষের উপহার পাঠালেন এসএমপি কমিশনার মুরগির খাঁচায় করে বাড়ি ফিরছে মানুষ ‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’ “মুভমেন্ট পাস” অ্যাপে মাত্র ২৬ ঘণ্টায় প্রায় পৌনে ৩ কোটি নক পুলিশের সব ইউনিটকে কঠোর নির্দেশনা
cloudservicebd.com

জকিগঞ্জের বিদায়ী অফিসার ইনচার্জ এর ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

FB IMG 1614280792816 - BD Sylhet News

সোশ্যাল মিডিয়া ডেস্ক:: জকিগঞ্জ ত্যাগের আগে অফিসার ইনচার্জ (ওসি) জকিগঞ্জ থানা,মীর মোঃ আব্দুন নাসের নিজের ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাস দেন। এতে প্রায় ২ ( দুই) বছরের মেয়াদে জকিগঞ্জবাসির জন্য তার কার্যক্রমের চিত্র তুলে ধরেন।

বিডি সিলেট নিউজ পাঠকদের জন্য ফেসবুকে তার দেয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো:

বিদায় জকিগঞ্জ!!!
প্রিয় জকিগঞ্জবাসী, আমি আপনাদের নিকট হতে আজ বিদায় গ্রহন করছি। আমি গত ০২-০৮-২০১৯ খ্রিঃ তারিখে জকিগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যোগদান করি। আমি এই সময় গুলোতে চেষ্টা করেছি জকিগঞ্জের মানুষকে আমার সবটুকু মেধা ও শ্রম দিয়ে তাদের পাশে থাকতে। জকিগঞ্জ থানাকে মাদকমুক্ত করতে আমার চেষ্টার কোন ত্রুটি ছিল না। মাদকের অভয়ারণ্য থেকে জকিগঞ্জকে মুক্ত করতে আমি নিরলস পরিশ্রম করেছি। থানায় আগত মানুষের সাধারন ডায়রী, অভিযোগ দ্রুত গ্রহন করা, দ্রুত ব্যবস্থা নেয়া, স্বল্প সময়ে আসামী গ্রেফতারের উদ্যোগ গ্রহনসহ থানাকে নির্যাতিত, নিপিড়িত, অত্যাচারিত মানুষের আশ্রয়স্থল হিসাবে গড়ে তুলতে চেষ্টা করেছি। আমার অফিসে ভূক্তভোগী মানুষের ছিল অবাধ প্রবেশের সুযোগ। করোনাকালীন সময়ে জকিগঞ্জের মানুষকে করোনামুক্ত রাখতে তাদের অনেক কষ্ট দিয়েছি। তবে তারা যেন অনাহারে, অর্ধাহারে না থাকে তার প্রচেষ্টা স্বরুপ দিন রাত মানুষের দ্বারপ্রান্তে খাবার পৌছে দেওয়ার চেষ্টা করেছি। প্রত্যেকটি মানুষকে খুব আপন করে নিয়ে আমি মিশে গিয়েছিলাম সকলের অন্তরে। ঠিক যেন মনে হত আমিও জকিগঞ্জের একজন। বিশেষ কিছু কারণে আজ জকিগঞ্জ হতে আমার অন্যত্র বদলী করা হয়েছে। আজ বিদায়লগ্নে জকিগঞ্জের সকলের নিকট আমি কৃতজ্ঞ যারা আমাকে জকিগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে আমাকে সর্বাত্নক সহযোগীতা করেছেন। শুধুমাত্র আপনাদের ভালোবাসায় মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নিকট হতে পাঁচবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কার পেয়েছি। আমি জকিগঞ্জকে অপরাধমুক্ত করতে শুধুমাত্র আইনের প্রয়োগ করার চেষ্টা করেছি। আমি কখনো কাউকে মনে কষ্ট দেওয়ার চেষ্টা করি নাই। তারপরেও কেউ আমার কোন আচার আচরনে কষ্ট পেয়ে থাকলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার ও আমার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন যেন মহান আল্লাহ আমাদের ভালো রাখেন। আমি জকিগঞ্জ হতে অন্ততঃ আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়েই যাচ্ছি এটা আমার বিশ্বাস।

তার এই ফেসবুকে স্ট্যাটাস জকিগঞ্জ বাসির হৃদয়ে নাড়া দিয়েছে। কমেন্টবক্সে অনেকেই তাকে শ্রদ্ধা জানিয়েছেন। নতুন দায়িত্বের শুভকামনা জানিয়েছেন তারা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD