সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
কুলাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক জেলে শাহরুখকে টপকে গেলেন এরতুগ্রুল দিল্লি গিয়ে মা-বাবার কবর জিয়ারত করলেন শাহরুখ নারীদের জন্য ‘পদ্মাবতী’ চালু করল পদ্মা ব্যাংক ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ডাকটিকিট প্রকাশ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড়লেখায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ৭ই মার্চ দিবস উদযাপন ৭ মার্চের প্রতিটি বাক্য বাঙালির অনুপ্রেরণার উৎস – সরওয়ার হোসেন সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও উপশহরে খেলার মাঠে মেলা বন্ধে মানববন্ধন ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতিসংঘে চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করল সিলেট জেলা পুলিশ ছাতকে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৭ই মার্চ পালিত সিলেটে ইনজেকশন দিয়ে স্ত্রী হত্যা,স্বামী আটক গোলাপগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের প্রতি সাবেক ছাত্রদের সম্মাননা প্রদান খেলার মাঠে মেলা: প্রতিবাদ করায় কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা
cloudservicebd.com

সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রতিবাদে রাজপথে সহকর্মীরা

20210223 182416 - BD Sylhet News

বিডি সিলেট:; সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন ব্যাংকাররা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন করেন তারা। এতে বিভিন্ন ব্যংকের দুইশতাধিক কর্মকর্তা অংশ নেন।

বক্তারা বলেন, মওদুদ হত্যার দুই দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। নগরের সবচেয়ে ব্যস্ততম এলাকায় প্রকাশ্যে একজন কর্মকর্তা পিটিয়ে হত্যা এবং হত্যাকারীদের গ্রেপ্তার করতে না পারা পুলিশের উদাসীনতাই প্রকাশ পায়। মওদুদ হত্যাকারীদের গ্রেপ্তার না করা পর্যন্ত ও এই ঘটনার সুষ্ঠ বিচার না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। একইসঙ্গে ব্যাংকারদের নিরাপত্তারও দাবি করেন তারা।

তারা বলেন, সিলেটে পরিবহন শ্রমিকদের নৈরাজ্য চলছে। এই নৈরাজ্য ও দৌরাত্ম বন্ধ করতে হবে। নতুবা আরও অনেককে এভাবে প্রাণ দিতে হবে।

এরআগে সোমবারও একই দাবিতে বিক্ষোভ করেন ব্যাংকাররা। এরপর আসামি গ্রেপ্তার ও হত্যাকাণ্ডের বিচার দাবিতে পুলিশ কমিশনার, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত শনিবার বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশায় নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ (৩৫)। একপর্যায়ে চালক নোমান হাছনুরের (২৮) সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন অটোরিকশা চালকরা মওদুদ আহমেদকে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এঘটনায় মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি অটোরিকশাচালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD