বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ দেশে এলো ‘আকাশ তরী’ ছিটকে পড়লেন মা, শিশু রইল ট্রেনে ছাতকে অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে – শফিউল আলম চৌধুরী নাদেল বড়লেখায় প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের রোটারী বার্থ ডে সেলিব্রেশন প্রোগ্রাম ও হুইল চেয়ার বিতরণ মাকে হত্যার পর লাশ পুঁতে রাখল ছেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এর জন্মদিনে ছাত্রলীগ নেতা রুপক চন্দ্র দাসের খাদ্য বিতরণ বালিঙ্গা মিনিবার ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেনিফাইনাল খেলা আজ সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রধান আসামি নোমান জেলহাজতে যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দম্পতি নিহত
cloudservicebd.com

সিলেটে অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় ড. রাগীব আলী ইতিহাস হয়ে থাকবেন

20210222 220154 - BD Sylhet News

বিডি সিলেট::সিলেটে অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় দানবীর ড. সৈয়দ রাগীব আলী ইতিহাস হয়ে থাকবেন। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবকে অফিস প্রদান করে অনলাইন গণমাধ্যম বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এটি তাঁর উল্লেখযোগ্য অবদান। শিক্ষা, চিকিৎসা, সমাজসেবার পাশাপাশি গণমাধ্যমের উন্নয়নে তিনি সবসময় আন্তরিক। ইতোপূর্বে তিনি সিলেট প্রেসক্লাবের একটি ভবন নির্মাণ করে দিয়েছিলেন।সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় মালনিছড়া বাংলোতে দৈনিক সিলেটের ডাকের সম্পাদক মন্ডলীর সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য, দানবীর ড. সৈয়দ রাগীব আলী’র সঙ্গে সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ক্লাব সভাপতি মুহিত চৌধুরী এসব কথা বলেন।20210222 220213 - BD Sylhet Newsএসময় দানবীর ড.সৈয়দ রাগীব আলী বলেন, বর্তমান সময় অনলাইনের,অনলাইন গনমাধ্যম সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। সিলেট অনলাইন প্রেসক্লাব ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রশাসন এবং সরকারের কাছেও গ্রহনযোগ্যতা পেয়েছে। তিনি আরো বলেন, একটি দুষ্ট চক্র দেশের উন্নয়নের বিরুদ্ধে অনলাইনে গুজব রটায়। এদেরকে প্রতিরোধ করতে সিলেট অনলাইন প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তিনি বলেন, একজন সাংবাদিকের প্রথম এবং প্রধান কাজ হলো দেশ ও সমাজের কল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। ড.রাগীব আলী সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সহ সভাপতি গোলজার আহমদ হেলাল।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, তথ্য প্রযুক্তি সম্পাদক কে. এ. রহিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,নির্বাহী সদস্য আশীষ দে, সাইফুল ইসলাম, মাহমুদ খান এবং সাধারণ সদস্য আবু জাবের।

আরো উপস্থিত ছিলেন, দেওয়ান শাকিব আহমদ ও জসিম আল ফাহিম।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD