শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা! বড়লেখায় পাহাড়ি এলাকার মসজিদ নির্মাণের জন্য সহযোগিতার আবেদন ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সিলেট জেলা আ’লীগের কর্মসূচি সিলেটের ‘সমকামী’ দুই যুবকের বিয়ে ! এফবিসিসিআই’র পরিচালক ও জেনারেল বডিতে সিলেট চেম্বার এর ৬ জন ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ঢাকায় কানাইঘাট প্রেসক্লাব সভাপতি শাহজাহান সেলিম বুলবুলের বাবা আর নেই প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে এড. নাসির উদ্দিন খানের শোক প্রকাশ  এইচ.টি.ইমাম এর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র নাহিদের শোক
cloudservicebd.com

আ’লীগ নেতা পলাশ আফজালকে হত্যাচেষ্টার প্রতিবাদে বিয়ানীবাজারে প্রতিবাদ সমাবেশ

polash afzal - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::বিয়ানীবাজার আওয়ামী লীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদে দুবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী পলাশ আফজালের উপর সন্ত্রাসী হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়াভরায় এক প্রতিবাদ সভাবেশ অনুষ্টিত হয়েছে।

স্থানীয় বাজারে রবিবার (২১ শে ফেব্রুয়ারী) সন্ধ্যায় অনুষ্টিত প্রতিবাদ সমাবেশটি আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

হাজী ফেরদৌস আহমদের সভাপতিত্বে এবং মাস্টার আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসাইন বাবুল,বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন খান সহ দুবাগ ইউনিয়নের সর্বস্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং গ্রামের মুরব্বিয়ানরা।

এ সময় বক্তারা পলাশ আফজালের উপর উদ্দেশ্যমূলক প্রাণ নাশের চেষ্টা ও সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার আহবান জানান।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি রাজনৈতিক সভা শেষ করে বাড়ি ফেরার পথে দক্ষিণ চরিয়া রাস্তায় রাত আনুমানিক পৌনে ১১টার দিকে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী এলোপাতাড়ি আক্রমণ চালিয়ে পলাশ আফজালকে প্রানে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং তার অবস্থা সংকটাপন্ন হওয়াতে পরবর্তী সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপতোলে ভর্তি করানো হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD