সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটের হুমায়ূন রশীদ চত্ত্বরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী
cloudservicebd.com

সিলেটে নিখোঁজের ৫ দিন পর তরুণের ঘর থেকে কিশোরী উদ্ধার

20210221 153404 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেটে নিখোঁজের ৫ দিন পর এক তরুণের কবল থেকে কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন আলীনগর থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী হিসেবে অভিযুক্ত তরুণকে আটক করে জালালাবাদ থানাপুলিশ।

বিষয়টি এক বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা নিশ্চিত করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান জানান, জালালাবাদ থানাধীন আলীনগর (দক্ষিণ) গ্রামের ময়নুল হকের ছেলে রিপন আহমদ (২২) একই এলাকার এক কিশোরী (১৭)-কে ১৭ ফেব্রুয়ারি নিয়ে পালিয়ে যান। ২০ ফেব্রুয়ারি কিশোরীর পরিবারের পক্ষ থেকে জলালাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৪) দায়ের করেন। এ মামলার ভিত্তিতে শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে রিপনের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার ও রিপনকে গ্রেফতার করে জালালাবাদ থানাপুলিশ।

পরে রিপনকে আদালতে সোপর্দ করা হয় এবং ওই কিশোরীকে পরিবারের হেফাজতে দেয়া হয়।

এ দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলে জানা গেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD