সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটের হুমায়ূন রশীদ চত্ত্বরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী
cloudservicebd.com

বস্তুগত উন্নতির পাশাপাশি গড়তে হবে মানবিক রাষ্ট্র : তথ্যমন্ত্রী

20210221 024451 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতির পিতার স্বপ্নপূরণে ভৌত বা বস্তুগত উন্নয়নের পাশাপাশি মানবিক রাষ্ট্র গড়ে তুলতে হবে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ইন্সটিটিউট অভ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-আইডিইবি মিলনায়তনে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন ২০২১ এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

সেভ দ্য ফাউন্ডেশনের জনকল্যাণমুখী ও বঞ্চিত শিশুশিক্ষা কার্যক্রমের প্রশংসা করে তথ্যমন্ত্রী বলেন, ‘পরিশ্রম ও সাধনা যে মানুষকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারে, সমগ্র বিশ্বে তার উদাহরণ ছড়িয়ে আছে। আজকের সংগ্রামী শিশুরা একদিন সফল মানুষ হবে। আর সেজন্য শুধু বস্তুগত উন্নয়ন হলেই চলবে না, গড়তে হবে মানবিক রাষ্ট্র। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন, তা বাস্তবায়নে এর বিকল্প নেই।’

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চেয়ারম্যান শাফি মুদ্দাসের খাঁন জ্যোতির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে কাজী মনিরুল ইসলাম মনু এমপি, আক্তারুজ্জামান বাবু এমপি বিশেষ অতিথি হিসেবে এবং সংস্থার নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার প্রধান আলোচকের বক্তব্য দেন।

এর আগে বিকেলে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ সদ্যপ্রয়াত দেশবরেণ্য চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানের মরদেহে শ্রদ্ধা নিবেদন করতে রাজধানীর সূত্রাপুর কমিউনিটি সেন্টারে যান। মন্ত্রী প্রয়াতের অন্তিম শয্যায় পুষ্পিত শ্রদ্ধা অর্পণ শেষে পাশে দাঁড়িয়ে তার আত্মার শান্তি কামনা করে স্রষ্টার কাছে প্রার্থনা করেন ও কিছু সময় নিরবে অবস্থান করেন।

উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী বলেন, আমৃত্যু শিল্পের কল্যাণে কাজ করে যাওয়া এটিএম শামসুজ্জামানের অভিনয় দক্ষতা দর্শকদের মুগ্ধ করে রেখেছে। এদেশের মানুষের স্মৃতিতে তিনি চিরঞ্জীব হয়ে থাকবেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।-বাসস

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD