বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ দেশে এলো ‘আকাশ তরী’ ছিটকে পড়লেন মা, শিশু রইল ট্রেনে ছাতকে অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে – শফিউল আলম চৌধুরী নাদেল বড়লেখায় প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের রোটারী বার্থ ডে সেলিব্রেশন প্রোগ্রাম ও হুইল চেয়ার বিতরণ মাকে হত্যার পর লাশ পুঁতে রাখল ছেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এর জন্মদিনে ছাত্রলীগ নেতা রুপক চন্দ্র দাসের খাদ্য বিতরণ বালিঙ্গা মিনিবার ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেনিফাইনাল খেলা আজ সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রধান আসামি নোমান জেলহাজতে যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দম্পতি নিহত
cloudservicebd.com

সুজন চৌধুরীর পৃষ্টপোষকতায় জকিগঞ্জে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

received 3847779982001600 - BD Sylhet News

জকিগঞ্জ প্রতিনিধি :: শুক্রবার তিল ধারণের ঠাঁই ছিলনা মাঠে। ছুটির দিন থাকায় বিকেল হওয়ার সাথে সাথেই ঢল নামে খেলার মাঠে। হঠাৎ আলোর ঝলকানিতে রাতের নীরবতা ভেঙ্গে আলোময় হয়ে উঠে খেলার মাঠ। শুরু হয় চুড়ান্ত পর্ব। অংশ গ্রহণ করে প্রতিযোগী দুই দল চারখাই জে. পি.এস বনাম সোনার বাংলা পীরনগর টিম। টান টান উত্তেজনায় খেলায় জয় লাভ করে চারখাই জে. পি.এস।

জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়নের পীরনগর ইয়াং স্টার সোসাইটি ক্লাব এর আয়োজনে পীরনগর ১ নং গেইটে শুক্রবার জকিগঞ্জের বৃহত্তম ফুটবল আসর অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্য প্রবাসী বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সিলেটের জনপ্রিয় নিউজ পোর্টাল সিলেট আই নিউজ ও জকিগঞ্জ টাইমস ডটকমের চেয়ারম্যান সাইদুল চৌধুরী সুজনের পৃষ্টপোষকতায় ১৭ জানুয়ারি শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্টে মোট ৫৪ টি দল অংশ গ্রহণ করে। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লোকমান আহমদ চৌধুরী।

সফলভাবে টুর্নামেন্ট সম্পন্ন হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন টুর্নামেন্টের পৃষ্টপোষক সাইদুল চৌধুরী সুজন। তিনি বলেন, প্রবাসে থাকলেও মন পড়ে থাকে দেশের প্রতি, মাটির প্রতি। করোনাকালীন পরিস্থিতে যুক্তরাজ্যে থেকেও ভালো নেই আমরা।সারাক্ষণই দেশ এবং এলাকার মানুষের কথা ভাবিয়ে তুলে। তিনি বলেন,যুবসমাজ খেলামুখী হলে রোধ হবে সামাজিক অবক্ষয়। সেই অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই। এলাকার ভালো সংবাদ যেভাবে আমাদের আন্দোলিত করে, ঠিক খারাপ খবর প্রকাশ হলে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। তিনি খেলা সহযোগীতায় জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এমন আয়োজন অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

খেলার বিজয়ী দলের হাতে প্রথম পুরস্কার হিসেবে প্রইজমানি ও চ্যাম্পিয়ান ট্রপি বাবদ ৯ হাজার ৯শ’৯৯ টাকা তুলে দেন অনুষ্ঠানের অতিথি বৃন্ধ। এ সময় এবং রানার্স আপ দলের জন্য ৪ হাজার ৯ শ’৯৯ টাকা ও ট্রপি তুলে দেওয়া হয়। খেলাটি জকিগঞ্জ টাইমস ডটকম এর পেইজ থেকে সরাসরি লাইভ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD