শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

খেলাধুলায় জাতীয় ও আন্তর্জাতিকভাবে নিজেকে তুলে ধরা যায়: নাদেল

20210220 175609 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, খেলাধুলা যুব সমাজকে সব সময় অন্যায় কাজ থেকে বিরত রাখে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় সবাইকে পারদর্শী হতে হবে। খেলাধুলার মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিকভাবে নিজেকে তুলে ধরা যায়। সিলেটের অনেকেই খেলাধুলার মাধ্যমে বিশে^র দরবারে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করেছেন। তিনি বলেন, সমাজের যুব সমাজকে ক্রীড়ামুখী করতে প্রতি বছরই মাহা খেলাধুলার আয়োজন করে থাকে। এভাবে সমাজের প্রত্যেকে সামর্থ অনুযায়ী খেলাধুলার আয়োজন করা প্রয়োজন। তিনি সমাজের বিত্তশালীদের এ ধরনের খেলাধুলার আয়োজন করার জন্য আহ্বান জানান এবং ভবিষ্যতে বড় পরিসরে এ খেলা আয়োজন করার উৎসাহ দেন।

তিনি শুক্রবার রাতে কুমারপাড়াস্থ এলাকায় মাহা ফুটসাল ২০২১ মিনি ফুটবল ফাইনাল খেলা (সিজন-২) এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, পুলক কবির চৌধুরী, আসিফ হায়দার চৌধুরী, মাহবুবুল কবীর চৌধুরী প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাসু আহমদ, রেদওয়ান আহমদ চৌধুরী, শাহরিয়ার হোসেন সৌরভ, খুশু আহমদ, টিপু আহমদ, ম্যানেজা মেহেদি মাহাব রাহী (এফসি ডিটারমাইন্ড), রৌশন আহমদ (রওশন ফাইটার্স), মাজেদুর রহমান (রেড ডেভিলস্), নুন আহমেদ (লাল ট্রেডার্স),
টুর্নামেন্টে বেস্ট গোল কিপারের পুরস্কার পান এফসি ট্রাইডেন্ট এর দাইয়ান আহমদ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন এফসি ট্রাইডেন্ট এর শাকিল আহমেদ, ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন সাব্বির।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে এফসি এভিল ডেভিলস ও রানার আপ হয় এফসি ট্রাইডেন্ট। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD