শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

নগরবাসীর কল্যাণে আমি আমৃত্যু কাজ করে যেতে চাই: আরিফুল হক চৌধুরী

20210220 175120 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরবাসীর কল্যাণে আমি আমৃত্যু কাজ করে যেতে চাই। নগরীর সৌন্দর্য্যবর্ধন কাজ করতে গিয়ে আমি অনেকের কাছে হিংসার পাত্র হয়েছি। কিন্তু এই কাজ আমার ব্যক্তির জন্য নয়। নগরীর উন্নয়ন মানে নগরবাসীর উন্নয়ন। আমি আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে আমার পুরো পরিষদ নিয়ে এই নগরীর মানুষের কল্যাণে দিনরাত কাজ করছি। আমি কখনো অন্যায়ের কাছে মাথানত করিনা। আমার বিশ^াস আল্লাহ সহায়, আমি যদি সৎ পথে থাকি তবে কোন বুলেটই আমার ক্ষতি করতে পারবে না। এই নগরীর সর্বস্তরের মানুষ আমার প্রাণ শক্তি।

তিনি শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নগরীর বন্দরবাজারের লালবাজার পুরানলেন ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে বাজার প্রাঙ্গনে আয়োজিত ওয়াজ মাহফিলে আমন্ত্রিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি নগরীর ঐতিহ্যবাহী লালবাজারের বিভিন্ন সমস্যা সমাধানে কার্যকরি পদক্ষেপ গ্রহণের আশ^াস দিয়ে বলেন, আপনারা সততার সাথে ব্যবসা-বাণিজ্য করলে কখনো কোনো প্রতিবন্ধকতার মধ্যে পড়বেন না। আমরা আপনাদের পাশে আছি।

বাদ আসর থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত ওয়াজ মাহফিলে বিভিন্ন পর্বে সভাপতিত্ব করেন লালবাজার-পুরানলেন ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী মো. আজাদ মিয়া, সিনিয়র সহ সভাপতি হাজী শফিক মিয়া, কো সভাপতি শেখ এনায়েত হোসেন, সহ সভাপতি হাজী মো. নুর উদ্দিন, সহ সভাপতি শাহ আলম, অন্যতম উপদেষ্টা হাজী রইছ আলী।

ওয়াজ মাহফিলে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের। ওয়াজ পেশ করেন ধনুকান্দি মাদরাসার মুহতামিম, বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মোস্তাক আহমদ খান, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা সাঈদ বিন নুরুজ্জামান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ক্বারী মতিউর রহমান, শাহ আবু তুরাব জামে মসজিদের ইমাম হযরত মাওলানা মুফতি বেলাল উদ্দিন, সিলেট সিটি কর্পোরেশন জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা শামসুল ইসলাম আল হাদী।

সমিতির সাধারণ সম্পাদক জাহিদ আহমদ খান, যুগ্ম সম্পাদক শাহেদুর রহমান, সহ সম্পাদক শামীম আহমদ, সহ সম্পাদক হাফিজুর রহমানের যৌথ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ব্যবসায়ী সমিতির অন্যতম উপদেষ্টা রোটারিয়ান মাহবুবুল আলম মিলন।

কোরআন তেলাওয়াত করেন মাওলানা আমিনুল ইসলাম, হাফিজ সিরাজুল ইসলাম, জারজিস রহমান ফাইয়াজ, তৈয়বুল ইসলাম তামিম, তাহমিদুল ইসলাম। ইসলামী সঙ্গীত পরিবেশন করেন কলরব শিল্পীগোষ্ঠীর শিল্পীবৃন্দ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD