শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল জকিগঞ্জের ৭ কিশোর

20210219 224046 - BD Sylhet News

জকিগঞ্জ প্রতিনিধি :: টানা ৪০ দিন মসজিদে গিয়ে জামায়াতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় জকিগঞ্জের ৭ কিশোরকে বাইসাইকেল, কোরআন শরীফ ও টুপি উপহার দেয়া হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) বাদ জুম’আ উপজেলার মানিকপুর ইউনিয়নাধীন খলাদাপনিয়া বায়তুর রহমান জামে মসজিদে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার বিতরণ করা হয়।

শিশু-কিশোরদের নামাজের প্রতি আকৃষ্ট করে মসজিদমুখি করার লক্ষ্যে খলাদাপনিয়া ইসলামী যুব সংগঠনের নেয়া এ উদ্যোগ ইতোমধ্যে ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে সর্বমহলে। জানা গেছে ১লা জানুয়ারী মসজিদে ঘোষণা করা হয়- ছেলেদের মধ্যে যারা একটানা ৪০ দিন মসজিদে জামায়াতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবে তাদেরকে বাইসাইকেল পুরস্কার দেওয়া হবে। এমন খবরে পুরো গ্রামের ছেলেরা  জামায়াতে অংশ গ্রহন করতে থাকে। কিন্তু ৪০ দিন না হতেই ঝরে পড়ে অনেকে। সর্বশেষ ৭ জন জামায়াতে নামাজ পড়ার পরীক্ষায় টিকে থাকেন।20210219 224114 - BD Sylhet Newsএদিকে, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালিগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী আজিজুর রহমান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন মসজিদ কমিটির সেক্রেটারি মো. জাকারিয়া আহমদ চৌধুরী। মো. আরিফ আহমদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মসজিদের ইমাম হাফিজ ক্বারী নোমান আহমদ, সংগঠনের উপদেষ্ঠা মো. আব্দুল হামিদ চৌধুরী, মুর্শেদ আহমদ, সভাপতি মো. শামছুল ইসলাম শাওন, হারুনূর রশিদ, বিলাল আহমেদ, সালমান আহমদ, শামীম আহমদসহ সংগঠনের সকল সদস্য ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

পরে, মসজিদ পরিচালনায় নিয়োজিত মরহুম আব্দুস সামাদ চৌধুরীসহ শ্রম এবং অর্থ দিয়ে সহযোগীতাকারী সকলের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD