সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটের হুমায়ূন রশীদ চত্ত্বরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী
cloudservicebd.com

মা-বোনের পর মারা গেল তাহসানও

20210219 104421 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট নগরীর শাহপরান থানার বিআইডিসি এলাকার মীর মহল্লায় সৎ ভাইয়ের দায়ের কোপে মা ও বোনের মৃত্যুর পর আহত তাহসান আহমদও (৭) মারা গেছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নগরীর শাহপরান থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

তিনি  বলেন, ওই এলাকার আবদাল হোসেন বুলবুলের ছেলে আবাদ হোসেনের দায়ের কোপে সৎ মা রুবিয়া বেগম ও সৎ বোন মাহা ঘটনাস্থলেই মারা যায়। তার সৎ ভাই তাহসান আহমদকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে ভোরে সেও মারা যায়। ঘটনার পর পুলিশ আবাদ হোসেনকে আটক করেছে।

পুলিশ জানায়, আটক আবাদের বাবা বিআইডিসি এলাকার মুদি দোকানি। আবাদ চার মাস আগে সৎ মায়ের সংসারে এসেছে বাবাকে কাজে সহযোগিতা করার জন্য। জিজ্ঞাসাবাদে আবাদ জানায়- সৎ মা তাকে নানাভাবে কষ্ট দিতেন। সেই ক্ষোভ থেকেই তিনি তাদেরকে খুন করেছেন। এর আগে আবাদ বিয়ানীবাজারের পাঁচগাও এলাকায় থাকতেন। বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন দা দিয়ে তার সৎ মা ও বোন ও ভাইকে কোপান। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান।

এদিকে ঘটনার খবর পেয়ে সিলেটে মহানগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) সুহেল রেজা, শাহপরান থানা পুলিশের সহকারী কমিশনার (এসি) ময়নুল আফসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD