রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

শিরোনাম ::
সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী
cloudservicebd.com

সিলেটে মা ও বোনকে কুপিয়ে হত্যা,ঘাতক ছেলে গ্রেপ্তার

20210219 100024 - BD Sylhet News

বিডি সিলেট ::  সিলেটের শাহপরান (রহ:) থানা এলাকায় সৎ মা ও বোনকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে। বৃহস্পতিবার ১৮ (ফেব্রুয়ারি) রাত ১১.৪৫টার দিকে শাহপরান থানাধীন বিআইডিসি এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন রুবিয়া (৩০) এবং তার মেয়ে মাহা (৯)।এছাড়াও সৎ আরেক ভাই তাহসান (৭) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে । তার অবস্থাও আশঙ্কাজনক।

এ ঘটনায় রুবিয়ার সৎ ছেলে আবাদ হোসেন কে গ্রেপ্তার  করেছে পুলিশ।

শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান শুক্রবার রাতের প্রথম প্রহরে গণমাধ্যমকে জানান, আমাদের থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করেন। আহত তাহসান ও এলাকাবাসীর দেয়া তথ্যমতে রুবিয়া ও মাহাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আমরা অভিযুক্ত আহবাবকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মরদেহ দুটি প্রাথমিক সুরতহাল শেষে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হিমাগারে পাঠানো হয়েছে। আজ শুক্রবার ময়নাতদন্ত সম্পন্ন করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে মরদেহ দুটিতে যখন আগুনে পুড়ছিল তখন ঘটনাস্থলে যান শাহপরাণ (রহ.) থানার এস আই রিপটন পুরকায়স্থ। তিনি জানান, মরদেহ দুটিতে বিছানায় রেখে আহবাব ভিতর থেকে দরজা আটকে আগুন ধরিয়ে দিয়েছিল। আমরা এলাকার লোকজনের সহায়তায় দরজা ভেঙে তাকে উদ্ধার করি। ভিতরে থাকা রুবিয়া ও মাহা’র মরদেহ উদ্ধার করি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD