শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

ওসি আহাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে গোয়াইনঘাটে গণমানববন্ধন

1613654633187 OC Ahed Manobbondon News 18.02 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::গোয়াইনঘাট থানার ওসির বিরুদ্ধে হয়রানীমূলক মামলা ও অপপ্রচারের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার ৬ নম্বর ফতেহপুর ইউনিয়নে আমরা ফতেহপুরবাসীর আহźায়ক সাংবাদিক মো. ইসলাম উদ্যোগে গণ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে সাংবাদিক আলীম উদ্দিনের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফতেহপুর ট্রাক-শ্রমিক সমিতির সভাপতি এখলাছুর রহমান, অটোরিকশা-সিএনজির সাধারণ সম্পাদ আমির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আরব আলী, বাংলাবাজার মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জাহিদুর রহমান, ফতেহপুর বাজার ব্যবসায়ী কমিটির ধর্ম সম্পাদক মাওলানা হোসেন আহমদ প্রমুখ।

গণমানববন্ধনে বক্তারা বলেন, ওসি আব্দুল আহাদ গোয়াইনঘাটে যোগদান করার পর থেকে আইনশৃঙ্খলার উনśতি হয়েছে। সাধারণ জনগণ বিচারপেতে সুবিধা পাচ্ছে। পাথরখোকো ও ভূমিখোকোদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কারণে তাকে গোয়াইনঘাট থানা থেকে সড়ানোর পায়তারা চলছে। আমার গোয়াইনঘাটবাসী কোনো অবস্থাতেই একজন সৎ ও সরল মনের মানুষ ওসি আহাদকে হারাতে চাই না। বক্তারা আরো বলেন ওসি আব্দুল আহাদকে সরানো হলে গোয়াইনঘাটের সর্বস্তরের নাগরিক ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে ভূমিখোকো, চোরাকারবারীদের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলা হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD