শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

করোনার টিকা গ্রহন, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন রোধে সচেতনতামূলক মাইকিং প্রচারনা

1613653790023 1613653789430 BRACK MIKING cc 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যেগে করোনা ভাইরাস (কোভিড -১৯) টিকা গ্রহন ও বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সুনামগঞ্জের ৩টি উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাটবাজার, গ্রামে-গঞ্জে জনসচেতনতামূলক মাইকিং করেছে ব্র্যাক। গত রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সুনামগঞ্জ সদর, দক্ষিন সুনামগঞ্জ ও দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিং করেছে ব্র্যাক।

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির ফিল্ড অফিসার রাশিদা বেগম জানান যে, এখনও গ্রামের অনেক মানুষ করোনা ভাইরাস (কোভিড -১৯) এর টিকা গ্রহন ও প্রতিরোধ বিষয়ে সঠিক ধারনা নেই। সর্বস্তরের মানুষ সচেতন হলেই আমরা এই মহামারি থেকে রক্ষা পাব ও বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন অনেকাংশে বন্ধ করতে আমরা সক্ষম হব। তাই আমরা মানুষকে সচেতন করতে মাইকিং প্রচারনা করে যাচ্ছি। প্রচার পরবর্তী জনমত যাচাই করে দেখা যায় যে, এই প্রচারের মাধ্যমে সাধারন মানুষ বিভিন্ন বিষয় সম্পর্কে নতুন কিছু শিখতে পারে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD