সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:২০ অপরাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায়”মোহন বাঁশি শোনা যায়”ধামাইল গানের আনুষ্ঠানিক সুচনা
cloudservicebd.com

যুক্তরাজ্য গিয়েও লোকমান দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন-ভিপি শামীম

lukman - BD Sylhet News

বিডি সিলেট :: অগ্রণী তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি, হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান, যুব সংগঠক শাহ মোঃ লোকমান আলীর যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে অগ্রণী তরুণ সংঘের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় সংঘের কার্যালয়ে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন নেতৃবৃন্দ।

অগ্রণী তরুণ সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। এসময় তিনি বলেন, শাহ মোঃ লোকমান আলী সিলেটের সামাজিক অঙ্গনের একটি পরিচিত মুখ। সামাজিক সকল আন্দোলনে তিনি প্রথম সারিতে ছিলেন। লোকমান আলীর যুক্তরাজ্য যাত্রায় সিলেটবাসী একজন সমাজসেবককে হারালো। আশা করি, যুক্তরাজ্য গিয়েও তিনি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অগ্রণী তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ লোকমান আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি ক্রীড়া ধারাভাষ্যকার দিলোয়ার আহমদ, বর্তমান সহ সভাপতি আহমেদ খান তুহিন, হুমায়ূন আহমদ, শামীম আহমদ, ডেইল সিলেটের সম্পাদক এম.এ রহিম প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD