সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
কুলাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক জেলে শাহরুখকে টপকে গেলেন এরতুগ্রুল দিল্লি গিয়ে মা-বাবার কবর জিয়ারত করলেন শাহরুখ নারীদের জন্য ‘পদ্মাবতী’ চালু করল পদ্মা ব্যাংক ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ডাকটিকিট প্রকাশ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড়লেখায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ৭ই মার্চ দিবস উদযাপন ৭ মার্চের প্রতিটি বাক্য বাঙালির অনুপ্রেরণার উৎস – সরওয়ার হোসেন সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও উপশহরে খেলার মাঠে মেলা বন্ধে মানববন্ধন ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতিসংঘে চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করল সিলেট জেলা পুলিশ ছাতকে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৭ই মার্চ পালিত সিলেটে ইনজেকশন দিয়ে স্ত্রী হত্যা,স্বামী আটক গোলাপগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের প্রতি সাবেক ছাত্রদের সম্মাননা প্রদান খেলার মাঠে মেলা: প্রতিবাদ করায় কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা
cloudservicebd.com

সিলেট নগরীতে পুলিশের অভিযানে ২ জুয়াড়ি গ্রেপ্তার

20210217 201055 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর জালালাবাদ এলাকা থেকে ২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে জালালাবাদ থানার বলাউড়া বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, সিলেট জালালাবাদ থানার বলাউড়া (ছনুপাড়া) গ্রামের সোনা মিয়া ছেলে হেলাল মিয়া (৪০), একই গ্রামের উস্তার আলীর ছেলে মো. জামাল (৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই(নি.) দেবাশীষ দেব সঙ্গীয় অফিসার এএসআই(নি.) মো. জাহাঙ্গীর আলম, এএসআই(নি.) ফারুক আহমদ, মিজানুর রহমানসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, জালালাবাদ থানার বলাউড়া বাজারস্থ আবু টেলিকম এন্ড বেডিং স্টোর নামক দোকানের সামন থেকে ভারতীয় তীর শিলং জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ঘটনাস্থল হইতে অজ্ঞাতনামা ২/৩ জন দৌড়ে পালিয়ে যায়। আসামীদের দেহ তল্লাশি করে আসামী হেলাল মিয়ার নিকট থেকে ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। উক্ত মোবাইল ফোনের WhatsApp এর ভিতরে ভারতীয় তীর শিলং নামক জুয়া খেলার আলামত (ক্ষুদে বার্তা) পাওয়া যায়। আসামীসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে জুয়া আইনে জালালাবাদ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৭।

বিষয়টি নিশ্চিত করেন এসএসপি’র জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খাঁন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD