বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ দেশে এলো ‘আকাশ তরী’ ছিটকে পড়লেন মা, শিশু রইল ট্রেনে ছাতকে অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে – শফিউল আলম চৌধুরী নাদেল বড়লেখায় প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের রোটারী বার্থ ডে সেলিব্রেশন প্রোগ্রাম ও হুইল চেয়ার বিতরণ মাকে হত্যার পর লাশ পুঁতে রাখল ছেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এর জন্মদিনে ছাত্রলীগ নেতা রুপক চন্দ্র দাসের খাদ্য বিতরণ বালিঙ্গা মিনিবার ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেনিফাইনাল খেলা আজ সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রধান আসামি নোমান জেলহাজতে যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দম্পতি নিহত
cloudservicebd.com

করোনার টিকা নিলেন ডা. আরমান আহমদ শিপলু

20210217 164741 - BD Sylhet News

বিডি সিলেট:: করোনা ভাইরাস প্রতিরোধের টিকা নিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নেন তিনি।

এসময় ডা. আরমান আহমদ শিপলু বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের মানুষের কথা চিন্তা করে ও মানুষের সুস্থতার জন্য করোনা ভ্যাকসিন বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে নিয়ে এসেছেন। যা বাংলাদেশের মানুষ সাদরে গ্রহণ এখন স্বতস্ফূর্তভাবে করে টিকা নিচ্ছেন।
তিনি বলেন, বিশ্বের মধ্যে ভ্যাকসিন প্রাপ্ত বাংলাদেশ অন্যতম। তিনি বলেন, টিকা নিতে কোন জামেলা পোহাতে হয়নি। আর টিকা নিয়ে ভয়ের কিছু নাই। পাশাপাশি তিনি সবাইকে করোনার টিকা নেয়ার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, ডা. শাহীন আহমদ, ডা. সালেহীন খান, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বি.এন.এ) সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD