বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ দেশে এলো ‘আকাশ তরী’ ছিটকে পড়লেন মা, শিশু রইল ট্রেনে ছাতকে অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে – শফিউল আলম চৌধুরী নাদেল বড়লেখায় প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের রোটারী বার্থ ডে সেলিব্রেশন প্রোগ্রাম ও হুইল চেয়ার বিতরণ মাকে হত্যার পর লাশ পুঁতে রাখল ছেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এর জন্মদিনে ছাত্রলীগ নেতা রুপক চন্দ্র দাসের খাদ্য বিতরণ বালিঙ্গা মিনিবার ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেনিফাইনাল খেলা আজ সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রধান আসামি নোমান জেলহাজতে যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দম্পতি নিহত
cloudservicebd.com

সিলেটে ছাত্রদল নেতার হামলায় ছাত্রলীগের দুই নেতা গুরুত্বর আহত

20210216 012734 - BD Sylhet News

বিডি সিলেট ::  সিলেটে ছাত্রদল নেতার হামলায় ছাত্রলীগের দুই নেতা গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন সাজু ও তার আপন ছোট ভাই মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা নিজামুল হোসেন।

জানা যায়, ১৫ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে নয়টায় সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গ ইউনিয়নে পশ্চিম সিরাজ নগরে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতা সাজু ও নিজামুল হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাটিয়েছেন। বর্তমানে তারা ওসমানীতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে । আহতদের মধ্যে নিজামুল হোসেনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা যায়।

হামলায় আহত ছাত্রলীগ নেতা দিদার হোসেন সাজু জানান,ছাত্রদল নেতা ফয়েজ আহমদ জগলুর নেতৃত্বে রাত অনুমান সাড়ে ৯ টার দিকে ৫ থেকে ৬ জন দা,চাপাতি ও দেলীয় অস্ত্রনিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন,ঘটনার খবর পেয়ে আমিসহ আমার থানার ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে আমাদের অভিযান চলছে। সূত্র:- সিলেট প্রতিদিন

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD