বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যা : প্রধান আসামির আত্মসমর্পণ দেশে এলো ‘আকাশ তরী’ ছিটকে পড়লেন মা, শিশু রইল ট্রেনে ছাতকে অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে – শফিউল আলম চৌধুরী নাদেল বড়লেখায় প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের রোটারী বার্থ ডে সেলিব্রেশন প্রোগ্রাম ও হুইল চেয়ার বিতরণ মাকে হত্যার পর লাশ পুঁতে রাখল ছেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এর জন্মদিনে ছাত্রলীগ নেতা রুপক চন্দ্র দাসের খাদ্য বিতরণ বালিঙ্গা মিনিবার ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেনিফাইনাল খেলা আজ সিলেটে ব্যাংকার মওদুদ হত্যার প্রধান আসামি নোমান জেলহাজতে যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দম্পতি নিহত
cloudservicebd.com

রিয়াজের সঙ্গে চমক নিয়ে আসছেন পূর্ণিমা

20210215 201714 - BD Sylhet News

বিনোদন ডেস্ক:: ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে বেশ লম্বা বিরতি নিয়ে সিনেমায় ফিরেছেন। তার ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামে দুটি সিনেমা নির্মাণাধীন। সম্প্রতি ‘গাঙচিল’ সিনেমার জন্য আইটেম গানেও অংশ নিয়েছেন তিনি।

এদিকে পূর্ণিমা শুরু করছেন নতুন মিশন। আবারও ফিরছেন উপস্থাপনায়। অনুষ্ঠানের নাম রাখা হয়েছে নায়িকার নাম জুড়ে দিয়েই ‘পূর্ণিমার আলো’। অনুষ্ঠানটি মোট ৫২ পর্বে শেষ হবে। আপাতত এমনই পরিকল্পনা।

জানা গেছে, অনুষ্ঠানের প্রথম পর্বেই অতিথি হয়ে আসবেন ঢালিউডের জনপ্রিয় নায়ক রিয়াজ। এ নায়কের সঙ্গে সিনেমায় জুটি হয়ে পূর্ণিমা পেয়েছেন আকাশ ছোঁয়া সাফল্য। অনেকদিন হয় তাদের একসঙ্গে দেখা যায় না কোথাও। ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানে সেই আক্ষেপ শেষ হতে যাচ্ছে দুই তারকার ভক্তদের।

অনুষ্ঠানে উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন রিয়াজ। তার সঙ্গে থাকবেন আরেক চিত্রনায়ক ফেরদৌসও।

আগামী ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি দেশ টিভিতে প্রচার হবে বলে নিশ্চিত করেছে চ্যানেলটির কর্তৃপক্ষ।

এর আগে পূর্ণিমা ২০১৮ সাল থেকে দীর্ঘ কয়েক মাস ধরে আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ নামে একটি টক শো উপস্থাপনা করে আলোচিত হন। সেই অনুষ্ঠানের প্রতিটি পর্বে হাজির থাকতেন অভিনয় জগতেরই সব তারকা। এবার অভিনয় জগতের তারকাদের পাশাপাশি পূর্ণিমার অতিথি হয়ে আসবেন রাজনীতি ও খেলার মাঠের তারকা ব্যক্তিরাও।

পূর্ণিমা বলেন, ‘উপস্থাপনা করে সবসময়ই আনন্দ পেয়েছি। আশা করছি এবারও বৈচিত্রময় আলোচনায় দেশের নানা অঙ্গনের তারকাদের সঙ্গে জমজমাট আড্ডা হবে। অনেক কিছু জানা হবে। দর্শকও অনুষ্ঠানটি উপভোগ করবে বলে প্রত্যাশা করছি।’

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD