সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
কুলাউড়ায় প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক জেলে শাহরুখকে টপকে গেলেন এরতুগ্রুল দিল্লি গিয়ে মা-বাবার কবর জিয়ারত করলেন শাহরুখ নারীদের জন্য ‘পদ্মাবতী’ চালু করল পদ্মা ব্যাংক ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ডাকটিকিট প্রকাশ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড়লেখায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ৭ই মার্চ দিবস উদযাপন ৭ মার্চের প্রতিটি বাক্য বাঙালির অনুপ্রেরণার উৎস – সরওয়ার হোসেন সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও উপশহরে খেলার মাঠে মেলা বন্ধে মানববন্ধন ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতিসংঘে চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করল সিলেট জেলা পুলিশ ছাতকে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ৭ই মার্চ পালিত সিলেটে ইনজেকশন দিয়ে স্ত্রী হত্যা,স্বামী আটক গোলাপগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের প্রতি সাবেক ছাত্রদের সম্মাননা প্রদান খেলার মাঠে মেলা: প্রতিবাদ করায় কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা
cloudservicebd.com

বাংলাদেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে: নিক্সন চৌধুরী

20210214 160153 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশ বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে সংগঠিত হয়ে একত্রে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে। শনিবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার হামেরদি ইউনিয়নের হামেরদি গ্রামে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
এমপি নিক্সন এসময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্ল্যাহকে উদ্দেশ্য করে বলেন, তিনি কি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শও মানেন না। জননেত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার করেছেন, তিনি যদি সেটা মেনে না নেন তাহলে তো শেখ হাসিনাকেই তিনি মানেন না।হামেরদি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্লা মো. ফারুকের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতুল্লাহ সাকলাইন, সাধরাণ সম্পাদক ফায়জুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব প্রমুখ। এসময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহাদৎ হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরুতেই নেতাকর্মীদের নিয়ে এমপি নিক্সনের হাতে ফুলের নৌকা তুলে দিয়ে তাকে সমর্থন জানান হামেরদি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোল্ল্যা মো. ফারুক।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD