শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

সিলেট-তামাবিল সড়কে ট্রাক খাদে,চালক-হেলপার নিহত

20210214 132747 - BD Sylhet News

বিডি সি্লেট :: সিলেট-তামাবিল সড়কে ট্রাক খাদে পড়ে চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দামড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত দু’জন হলেন- জৈন্তাপুর উপজেলার নিজপাট এলাকার এবাদুর রহমান ও গোয়াইনঘাট উপজেলার নলজুরি পশ্চিমপাড়া গ্রামের রাসেল আহমেদ।
ফায়ার সার্ভিস সিলেটের উপ-সহকারী পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, ট্রাকটি মাটি পরিবহনের কাজে নিয়োজিত ছিল। কাজ শেষে জৈন্তাপুর ফেরার পথে দামড়ি ব্রিজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় মরদেহ দু’টি উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।
মাটি কাটার কাজে ব্যবহৃত ট্রাকটি ব্রেকফেল করে খাদে পড়তে পারে, এমন ধারণা পুলিশ ও ফায়ার সার্ভিসের। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।
এদিকে পুলিশ ও ফায়ার সার্ভিস দেরিতে আসায় বিক্ষুব্ধ জনতা প্রায় ১ ঘন্টা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD