শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
নজিরবিহীন দৃষ্টান্ত, দেশে সংবাদ পাঠে প্রথম ট্রান্সজেন্ডার নারী বড়লেখায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি জিল্লুর ও সম্পাদক ফরহাদ মিয়ানমার সেনাদের পরিচালিত ৫টি চ্যানেল বন্ধ করল ইউটিউব শুধুমাত্র লন্ডনে যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! নবীগঞ্জে দিনদুপুরে টমটম চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর আটক ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যায় আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড ওসমানীনগরে ডিবি পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ আটক ১ আবারও নিউজিল্যান্ডের সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা!
cloudservicebd.com

বেকারত্ব দূরীকরণ শিক্ষা অর্জন এখন সময়ের দাবী — বদরুল ইসলাম শোয়েব

20210213 201636 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে ত্রিশ লক্ষ শহীদ ও দু’লক্ষ মা বোনের সম্মান হারানের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতার লক্ষ্য অর্জনে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। যার কারণে সকল সূচকের উনśতিতে আমরা পূর্ণাঙ্গ মধ্যম আয়ের দেশের প্রায় দ্বারপ্রান্তে পৌছে গেছি। আশাবাদী এই দেশ বিশ্বের অর্থনীতিতে একদিন নেতৃত্ব দেবে। তাই দুষ্টের শক্তি থেকে বেরিয়ে এসে নতুন প্রজনĄকে এমনভাবে গড়ে তুলতে হবে যাতে বিশ্ব বুঝতে পারে বাঙালি জাতি রাজনীতি, অর্থনীতি ও মেধার ক্ষেত্রে আন্তর্জাতিক ভূমিকা রাখতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেধা ও প্রজ্ঞা দিয়ে বিশ্ববাসীকে পদ্মাসেতু করে তা প্রমাণও করেছেন। নীতি ˆনতিকতাকে উচু করে বেকারত্ব শিক্ষা দুর করে প্রযুক্তি ও কারিগরি শিক্ষার প্রতি জোর দেয়ার জন্য তিনি অবিভাবকদের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, সমাজের একটা গুরুত্বপূর্ণ অংশকে বেকারত্বহীন শিক্ষায় সম্পৃক্ত করা এখন সময়ের দাবী। তিনি গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, এলাকার তরুণ সমাজকে যুক্ত করে তারা জনকল্যাণে ভুমিকা রাখছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

বদরুল ইসলাম শোয়েব গত শুক্রবার কানাইঘাট উপজেলার গোয়ালজুর আদর্শ তরুণ সংঘ আয়োজিত আদর্শ এর মোড়ক উন্মোচন,সম্মাননা স্মারক ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এমসি কলেজের প্রভাষক আব্দুল বাছিত, সংবর্ধিত অতিথি পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী শফিউল আলম জুয়েল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাক্তিত্ব মিছবাউর রহমান, এম মামুন উদ্দিন, কবির আহমদ, কামাল উদ্দিন, সংঘের সাবেক সভাপতি রেজওয়ানুল করিম, আবু সাইদ,আমিন উদ্দিন, দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মতিন ও মাওলানা এহসান উল্লাহ কে আজীবন সদস্য সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD