শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যুু সিলেট মহানগর আওয়ামীলীগের কার্য্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত ছেলেকে বাঁচাতে গিয়ে বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ নিহত ৩ অটোরিকশা চালাতে গিয়ে খালে পড়ে শিশুর মৃত্যু সাংবাদিক বুলবুলের পিতার মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক যে কারনে ফেরা হয়নি তার সিলেট নগরীর জিন্দাবাজার ব্যস্ত সড়কে এ কেমন পেশা! বড়লেখায় পাহাড়ি এলাকার মসজিদ নির্মাণের জন্য সহযোগিতার আবেদন ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সিলেট জেলা আ’লীগের কর্মসূচি সিলেটের ‘সমকামী’ দুই যুবকের বিয়ে ! এফবিসিসিআই’র পরিচালক ও জেনারেল বডিতে সিলেট চেম্বার এর ৬ জন ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ঢাকায় কানাইঘাট প্রেসক্লাব সভাপতি শাহজাহান সেলিম বুলবুলের বাবা আর নেই প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে এড. নাসির উদ্দিন খানের শোক প্রকাশ  এইচ.টি.ইমাম এর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র নাহিদের শোক
cloudservicebd.com

ক্রিকেট খেলা বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে – ডা. শিপলু

20210213 190813 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিসিকের সাবেক মেয়র কামরানের ছেলে,মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, ক্রিকেট খেলা বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। ক্রিকেট বিশ্বে বাংলাদেশ এখন জনপ্রিয় একটি দল। সরকারি পৃষ্ঠপোষকতার পাশাপাশি বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে দেশের আনাচে কানাচে এখন ক্রিকেট খেলার আয়োজন হয়। তিনি বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো কামরান চৌধুরী টুর্নামেন্টের পৃষ্ঠপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী জহির উদ্দিন সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান ও সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।শনিবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনয়নে জহির উদ্দিন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রফিকুল ইসলাম পংকির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ময়নুল হক, শাহাব উদ্দিন, কোয়াব সভাপতি যুবনেতা ছালেহ আহমদ জুয়েল, খায়রুল ইসলাম নুনু, ইকবাল হোসেন, বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় সহ সম্পাদক সাইফুর রহমান, ছাত্রনেতা তারেক আহমদ রাজু, মাহদী হাসান দেলোয়ার, এহসানুল হক এহসান। অনুষ্ঠান পরিচালনা করেন তোফায়েল আহমদ স্বপন। উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে অতিথিবৃন্দ উভয় দলের খেলেয়াড়দের সাথে পরিচিত হোন এবং খেলোয়াড়সুলভ মনোভাব নিয়ে আকর্ষনীয় খেলা উপহার দেয়ার আহবান জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD