মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেটের দক্ষিণ সুরমা থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

20210212 195848 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ফেব্রুয়ারী-২০২১ মাসের ওপেন হাউজ ডে শুক্রবার বিকাল সাড়ে ৩টায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার নিশারুল আরিফ। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) মো. এহসান চৌধুরী পিপিএম’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, অফিসার ইনচার্জ দক্ষিণ সুরমা থানা মনিরুল ইসলাম, থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিগত মাসের ওপেন হাউজ ডেতে উত্থাপিত প্রস্তাবনা সমূহ পর্যালোচনা করে তা সমাধান করা হয়েছে বলে জানানো হয়। পরবর্তীতে এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। বেশীরভাগ জনসাধারণই পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং কেউ কেউ এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা আলোচনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন তিনি বলেন, সিলেটে বর্তমানে যানযট সমস্যা একটু বেশি তার কারণ হচ্ছে উন্নয়ন পক্রিয়া চলমান। একটি এলাকায় যখন উন্নয়ন কার্যক্রম চলমান থাকে তখন রাস্তাঘাট সংকীর্ণ হয়ে যায় এর ফলে যানযট সৃষ্টি হয়। তবে এই সমস্যা সাময়িক আমরা একটু সচেতন হলে এটা অনেকটা কমে যাবে। এছাড়া এলাকার সকল বাসার মালিকগণ যাতে ভাড়াটিয়া তথ্য ফরম পুরন করে থানায় জমা দেন সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ কমিশনার বলেন, আজকে যেভাবে আপনারা পুলিশের প্রসংশা করেছেন তা থেকে বুঝা যাচ্ছে থানা আস্তে আস্তে মানুষের ভরসাস্থলে পরিণত হচ্ছে। সকলকে করোনার টিকা গ্রহণের আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD