মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেটে তামান্না হত্যা মামলার অন্যতম আসামী পারভীনকে জেল হাজতে প্রেরণ

252050 asd 600x379 removebg preview copy - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট নগরীর ১৭নং ওয়ার্ডের উত্তরকাজিটুলা এলাকায় তামান্না হত্যাকান্ডের সাথে জড়িত আরো এক আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) তামান্না হত্যা মামলার এজাহারর্ভূক্ত প্রধান আসামী আল মামুনের বোন ৩নং আসামী পারভিন বেগম আদালতে আত্মসপর্মন করে জামিন প্রার্থনা করে।

এসময় বাদী পক্ষের আইনজীবীরা নৃশংস তামান্না হত্যাকান্ডের ঘটনা আদালতের সামনে তুলে ধরলে মাননীয় বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. আবুল কাশেম আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। এই মামলার আরেক আসামী পারভীন বেগমের স্বামী এমরান এখনও কারাগারে। বাদী পক্ষের আইনজীবীরা হলেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও পিপি এডভোকেট মাসুক আহমদ ও আসামী পক্ষের আইনজীবীরা হলেন এডভোকেট জয়া ও এপিপি এডভোকেট গোপাল চন্দ্র।

গত ২৩ নভেম্বর সোমবার রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদি হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং ৫৮)। মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করে এই মামলা করেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ নভেম্বর দুপুর দেড়টায় নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার তালাবদ্ধ একটি কক্ষ থেকে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD