সোমবার, ১৪ জুন ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল
cloudservicebd.com

বড়লেখা সমিতি সিলেট’র ভালোবাসায় সিক্ত পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন

FB IMG 1613064232516 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট নগরীতে বড়লেখার অধিবাসীদের প্রিয় সংগঠন নবগঠিত বড়লেখা সমিতি সিলেট এর ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী, বড়লেখা -জুড়ী আসনের সংসদ সদস্য মো: শাহাব উদ্দিন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে বড়লেখাবাসীর পক্ষ থেকে বিপুল সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয় তাঁকে।

বৃহস্পতিবার অপরাহ্নে আয়োজিত এই অনাড়ম্বর অনুষ্ঠানে বড়লেখা সমিতি সিলেট এর কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীর কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি, পহাড় জলপ্রপাত, হাকালুকি হাওর বিস্তৃত জলরাশি আর আগর আতরের সুগন্ধি ছড়ানো মৌলভীবাজার জেলার সমৃদ্ধ এলাকা বড়লেখার তৃণমূল থেকে উঠে আসা মাটি ও মানুষের রাজনীতির বরপুত্র মন্ত্রী শাহাব উদ্দিন সিলেটে বড়লেখা সমিতি গঠিত হওয়ায় তাঁর সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি দেশে বিদেশে বড়লেখাবাসীর ঐক্যবদ্ধতা কামনা করে আগামীতে এই সমিতির নেতৃত্বে সিলেটে বড়লেখাবাসীদের সুনাম, সুখ্যাতি ও গৌরব অক্ষুণ্ণ রাখার আহবান জানান।

মন্ত্রী শাহাব উদ্দিন এ সময় ফরম পূরণ করে বড়লেখা সমিতি সিলেট এর আজীবন সদস্য পদ গ্রহন করেন। তাঁকে সমিতির প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

ওসমানী বিমানবন্দরে মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন বড়লেখা সমিতি সিলেটের সভাপতি প্রফেসর ডা: হেলাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ডা: ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, কোষাধ্যক্ষ সাংবাদিক আবদুল কাদের তাপাদার, সহ-সভাপতি সৈয়দ মহসিন হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম লুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার তাজুল, দপ্তর সম্পাদক মোহাম্মদ আতাউর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সাইফুর রহমান রানা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মারুফ হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক সায়েম আহমদ চৌধুরী, বড়লেখা সমিতির অন্যতম উপদেষ্টা আব্দুস শুকুর বকুল ও বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD