সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল
cloudservicebd.com

এসএমপি’র মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

20210211 204521 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি’র) মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় এসএমপি’র পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ,সভাপতি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। উক্ত কল্যাণ সভায় সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় বলেন প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালনের আহবান জানান। তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান। সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যত্নবান হওয়ার আহবান জানান। তিনি বলেন  নজিরে পতিা মাতার প্রতি খয়োল রাখবনে এবং সকল পুলশি সদস্যদরে অব্যশই করোনার ভ্যাকসনিে গ্রহন করবনে । এছাড়াও তিনি সকল পুলিশ সদস্যদের সকল প্রকার ট্রাফিক আইন মেনে চলার জন্য নির্দেশ দেন।পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য উক্ত কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

অপরদিকে ১২.৩০ ঘটিকায় এসএমপি’র সদরদপ্তর এর সভাকক্ষে, উপ-শহর, এফ বøক এ মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন)তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোঃ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ, র‌্যাব ৯ এর প্রতিনিধি, পি.বি.আই সিলেটের প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, ট্যুারিস্ট পুলিশের প্রতিনিধি, রেলওয়ে থানা পুলিশের প্রতিনিধি সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। উক্ত সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। তদন্তাধীন মামলাসমূহ দ্রত নিষ্পত্তির জন্য এসএমপি’র সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেন সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখা উপর গুরুত্ব আরোপ করেন এবং যানজট নিরসনে ট্রাফিক পুলিশ সদস্যদের সর্বদা তৎপর থাকার জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশের সেবা সমূহ জনগণের দৌড়গোড়ায় পৌছে দেওয়ার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন । উক্ত অপরাধ সভায় জানুয়ারী মাসে ভালো কাজের জন্য শ্রেষ্ট এসি হয়েছেন জনাব নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলশি কমশিনার জালালাবাদ থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (অফসিার ইনর্চাজ) নাজমুল হুদা খান,জালারাবাদ থানা ,শ্রেষ্ঠ পরোয়ানা তামিলকারী অফিসার এসআই/ স্নেহাশীষ পৈত্য, দক্ষিণ সুরমা  থানা ও এএসআই /মোঃসাজ্জাদুর রহমান, কোতোয়ালি মডেল থানা,শ্রেষ্ঠ মাদক উদ্বারকারী অফিসার এসআই / সারোয়ার হোসনে ভূঁইয়া, শাহপরান (রহঃ) থানা,শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার র্সাজেন্ট/নুরুল আফসার ভূঁইয়া, ট্রাফিক বিভাগ,শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার এস আই / সৌমেন দাস গোয়েন্দা বিভাগ এসএমপি সিলেট।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD