রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান
cloudservicebd.com

মুজিববর্ষ উপলক্ষ্যে সিলেটে শুরু হচ্ছে ক্রিকেট উৎসব

received 146906350519605 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::করোনা মহামারির কারণে ক্রিকেটের স্থবিরতা কাটাতে মুজিববর্ষ উপলক্ষ্যে সিলেটে শুরু হচ্ছে ইভ্যালি-সিলেট টি-২০ ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট। সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সহযেগীতায় আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে জেলা স্টেডিয়ামে শুরু হবে এই আসরটি।টুর্নামেন্টকে সামনে রেখে বুধবার সন্ধ্যায় সিলেটের দক্ষিণ সুরমায় কুশিয়ার ইন্টারন্যাশনাল কনভেনশন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্লেয়ার ড্রাফটস অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে সিলেটের ৫টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো স্টার প্যাসিফিক টাইগার্স, সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্স, কুশিয়ারা রয়্যালস, এম কে বি প্লাটুন ও সিলেট ইউনাইটেড।

ক্রিকেটের এই উৎসবে বাংলাদেশ জাতীয় দলের পাঁচজন ক্রিকেট তারকাকে আইকন খেলোয়ার হিসেবে রাখা হয়েছে। তারা হলেন অলক কাপালি, এনামুল হক জুনিয়র, ইমতিয়াজ হোসেন তান্না, আবু জায়েদ রাহি ও জাকির হাসান।

প্লেয়ার ড্রাফট অনুযায়ী আইকন প্লেয়ারের মধ্যে স্টার
প্যাসিফিক টাইগার্সের হয়ে খেলবেন অলক কাপালী,
সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্সে জাকির হাসান, কুশিয়ার রয়্যালসে ইমতিয়াজ হোসেন তান্না, এম কে বি প্লাটুনে এনামুল হক জুনিয়র ও সিলেট ইউনাইটেডেরর হয়ে খেলবেন আবু জায়েদ চৌধুরী রাহি।

আয়োজকরা জানান, ক্রিকেটের এই আসরে সিলেটের স্থানীয় ও সারাদেশের প্রায় ১১৪ জনকে নিয়ে একটি তালিকা তৈরি করা হয়েছে। তাদের মধ্য ২০ জন ‘এ প্লাস’ ক্যাটাগরির, ৪৩ জন ‘এ’ ক্যাটগরির, ও ৫১ জন ‘বি’ ক্যাটাগরির। প্রত্যেক দল একজন আইকন প্লেয়ারসহ এ প্লাস ক্যাটাগরির ৪ জন, এ ক্যাটাগরির ৫জন ও বি ক্যাটাগরির ৩ জন নিয়ে মোট ১৩ জনের একটি টিম গঠন করবে।

বুধবার সন্ধ্যায় প্লেয়ার ড্রাফট অনুষ্ঠান উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় তিনি বলেন, করোনার কারণে সিলেটের ক্রিকেট অঙ্গনে স্থবিরতা এসে গেছে। আশা করি এই আয়োজনের মধ্য দিয়ে এই স্থবিরতা কেটে যাবে। টুর্নামেন্টটি সফল করতে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেক সব ধরণের সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন সিলেট ক্রিকেটার অ্যাসোসিয়েশনের সভাপতি এনামুল হক জুনিয়র।
তিনি বলেন, করোনায় সারাদেশের ক্রিকেটে স্থবিরতা চলছে। অনেক ক্রিকেটার তাদের ফিটনেস হারিয়ে ফেলছেন। আমরা সিলেটের ক্রিকেটকে আবারো চাঙ্গা করতে এই টুর্নামেন্ট আয়োজন করেছি। আশা করছি সকলের সহযোগিতায় টুর্নামেন্টটি সফল হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD