সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটের হুমায়ূন রশীদ চত্ত্বরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী
cloudservicebd.com

মুজিববর্ষ উপলক্ষ্যে সিলেটে শুরু হচ্ছে ক্রিকেট উৎসব

received 146906350519605 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::করোনা মহামারির কারণে ক্রিকেটের স্থবিরতা কাটাতে মুজিববর্ষ উপলক্ষ্যে সিলেটে শুরু হচ্ছে ইভ্যালি-সিলেট টি-২০ ব্লাস্ট ক্রিকেট টুর্নামেন্ট। সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সহযেগীতায় আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে জেলা স্টেডিয়ামে শুরু হবে এই আসরটি।টুর্নামেন্টকে সামনে রেখে বুধবার সন্ধ্যায় সিলেটের দক্ষিণ সুরমায় কুশিয়ার ইন্টারন্যাশনাল কনভেনশন হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্লেয়ার ড্রাফটস অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে সিলেটের ৫টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো স্টার প্যাসিফিক টাইগার্স, সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্স, কুশিয়ারা রয়্যালস, এম কে বি প্লাটুন ও সিলেট ইউনাইটেড।

ক্রিকেটের এই উৎসবে বাংলাদেশ জাতীয় দলের পাঁচজন ক্রিকেট তারকাকে আইকন খেলোয়ার হিসেবে রাখা হয়েছে। তারা হলেন অলক কাপালি, এনামুল হক জুনিয়র, ইমতিয়াজ হোসেন তান্না, আবু জায়েদ রাহি ও জাকির হাসান।

প্লেয়ার ড্রাফট অনুযায়ী আইকন প্লেয়ারের মধ্যে স্টার
প্যাসিফিক টাইগার্সের হয়ে খেলবেন অলক কাপালী,
সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্সে জাকির হাসান, কুশিয়ার রয়্যালসে ইমতিয়াজ হোসেন তান্না, এম কে বি প্লাটুনে এনামুল হক জুনিয়র ও সিলেট ইউনাইটেডেরর হয়ে খেলবেন আবু জায়েদ চৌধুরী রাহি।

আয়োজকরা জানান, ক্রিকেটের এই আসরে সিলেটের স্থানীয় ও সারাদেশের প্রায় ১১৪ জনকে নিয়ে একটি তালিকা তৈরি করা হয়েছে। তাদের মধ্য ২০ জন ‘এ প্লাস’ ক্যাটাগরির, ৪৩ জন ‘এ’ ক্যাটগরির, ও ৫১ জন ‘বি’ ক্যাটাগরির। প্রত্যেক দল একজন আইকন প্লেয়ারসহ এ প্লাস ক্যাটাগরির ৪ জন, এ ক্যাটাগরির ৫জন ও বি ক্যাটাগরির ৩ জন নিয়ে মোট ১৩ জনের একটি টিম গঠন করবে।

বুধবার সন্ধ্যায় প্লেয়ার ড্রাফট অনুষ্ঠান উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় তিনি বলেন, করোনার কারণে সিলেটের ক্রিকেট অঙ্গনে স্থবিরতা এসে গেছে। আশা করি এই আয়োজনের মধ্য দিয়ে এই স্থবিরতা কেটে যাবে। টুর্নামেন্টটি সফল করতে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেক সব ধরণের সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন সিলেট ক্রিকেটার অ্যাসোসিয়েশনের সভাপতি এনামুল হক জুনিয়র।
তিনি বলেন, করোনায় সারাদেশের ক্রিকেটে স্থবিরতা চলছে। অনেক ক্রিকেটার তাদের ফিটনেস হারিয়ে ফেলছেন। আমরা সিলেটের ক্রিকেটকে আবারো চাঙ্গা করতে এই টুর্নামেন্ট আয়োজন করেছি। আশা করছি সকলের সহযোগিতায় টুর্নামেন্টটি সফল হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD