মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে জেলা পুলিশের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ::সিলেট অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় নগরীর বন্দরবাজারস্থ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নবনির্বাচিত কার্যকরি পরিষদের সকল সদস্যকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান জেলা পুলিশ সুপারসহ শীর্ষ কর্মকর্তারা।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতীর দর্পন। ডিজিটাল বাংলাদেশে অনলাইন মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে যা নিসন্দেহে প্রশংসার দাবীদার।

পুলিশ সুপার আরো বলেন,অনুসন্ধিৎসু সাংবাদিকতার মধ্যে দিয়ে সকল ঘটনা সৃজনশীলতার সহিত তুলে আনতে হবে।
তিনি বলেন অনলাইন প্রেসক্লাবসহ সিলেটের সকল গণমাধ্যমকর্মীদের সাথে জেলা পুলিশের আন্তরিক সম্পর্ক রয়েছে।20210209 213420 - BD Sylhet Newsসিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী বলের পুলিশ বাহিনীতে এখন ফরিদ উদ্দিনের মতো চৌকস অফিসাররা এ বাহিনীর মর্যাদা আরো উপরে নিয়ে যাচ্ছেন এবং যাবেন এমন আশা আমরা করতেই পারি।

সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে বদ্ধ পরিকর।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম) মিয়া মোহাম্মদ আশিস বিন হাসান , অতিরিক্ত পুলিশ সুপার( সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান, ওসি-ডিবি (উত্তর) মোঃ সাইফুল ইসলাম।

সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ গোলজার আহমদ,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু,কার্যকরি পরিষদ সদস্য আশীষ দে।

আরো উপস্থিত ছিলেন, কোষাধ্যাক্ষ আব্দুল মুহিত দিদার, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে.এ. রহিম, কার্যকরি পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম, মাহমুদ হোসেন খান, ও আবু জাবের।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD