রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

শেখ হাসিনা ক্ষমতায় থাকায় অসুস্থ মানুষ বেশি সহযোগিতা পাচ্ছেন-এডভোকেট নাসির উদ্দিন খান

1612873467287 1612873428375 1612873426898 Sylhet Zila Parishad Pic 2 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার প্রধান ও ক্ষমতায় থাকায় গরীব অসহায় অসুস্থ মানুষ বেশি সহযোগিতা পাচ্ছেন। সফল সরকারের বহুমুখী কার্যক্রমের সুফল ভোগ করে দেশের জনসাধারণ শেখ হাসিনাকে কৃতজ্ঞতার সাথে আজীবন স্মরণ করবেন। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের বঞ্চিত মানুষ উপকৃত হবেন। তিনি বলেন, এ সরকার যে ভাবে রোগাক্রান্ত মানুষের প্রতি আন্তরিক হয়ে সাহায্য সহযোগিতা করছেন, অতীতে কোন সরকার এমন সাহায্য-সহযোগিতা করেনি। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে সকলকে দোয়া করার আহবান জানান।

এডভোকেট নাসির উদ্দিন গতকাল ৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা’র প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে গরীব রোগাক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য প্রাপ্ত ৫ লক্ষ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবাজিত সিংহ’র সভাপতিত্বে এবং জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, মুক্তিযোদ্ধা শিশু কিশোর কমান্ড সিলেট জেলা শাখার আহźায়ক আফিকুর রহমান আফিক, জেলা কৃষকলীগের যুগĄ সাধারণ সম্পাদক জায়েদ আলী প্রমুখ।

অসুস্থ রোগীদের মধ্যে চেক প্রাপ্তরা হচ্ছেন- দক্ষিণ সুরমা উপজেলার রজব আলী, সাদ আলী, রেছমিন সুলতানা লাপি, শেখ তফুর আলী, সাজু আহমদ, আলেয়া বেগম, ছিদ্দেক আলী, সমসাদ মিয়া ও শাহিমা খানম, সদর উপজেলার কামরুন নাহার,  গোলাপগঞ্জের হেলাল উদ্দিন, লায়লা বেগম ও গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে রোগীদের হাতে অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে অক্লান্ত পরিশ্রম করে আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা অনুদান এনে দরিদ্র রোগীদের মধ্যে বিতরণ করছেন। এটা অত্যান্ত প্রশংসনীয় ও মহতি উদ্যোগ। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।  বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD