রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

উন্নত প্রশিক্ষণের মাধ্যমে খাদ্যের গুণগত মান ধরে রাখতে হবে – সিলেটের জেলা প্রশাসক

20210209 004102 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, সিলেট হচ্ছে একটি পর্যটন নগরী। এখানে দেশ ও দেশের বাহির থেকে অনেক পর্যটক বেড়াতে আসেন এবং হোটেল ও রেস্টুরেন্টগুলো খাবার খেতে যান। প্রতিটি হোটেল ও রেস্টুরেন্টে প্রশিক্ষণ প্রাপ্ত রন্ধন শিল্পীরা থাকলে সিলেটের সুনাম আরো বৃদ্ধি পাবে এবং উন্নত প্রশিক্ষণের মাধ্যমে খাদ্যের গুণগত মান ধরে রাখতে হবে।

তিনি আরো বলেন, টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউট সিলেটে রন্ধন শিল্পী তৈরিতে কাজ করেছে। এখান থেকে প্রশিক্ষণ নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করে দেশে ও দেশের বাহিরে উন্নত জীবন গড়ে তুলছেন। বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি ও টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউট প্রশিক্ষণের যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবি রাখে।

তিনি সোমবার (৮ ফেব্রুয়ারি) নগরীর সুবিদবাজারে বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি ও টনি খান হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউট সিলেটে যৌথ উদ্যোগে সিলেটে ‘খাদ্য নিরাপত্তা, সংরক্ষন ও স্বাস্থ্য’ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

রেঁস্তোরা মালিক সমিতি সিলেট শাখার সভাপতি খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান সিদ্দিকীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি এটিএম শোয়েব, সিলেট নিরাপদ খাদ্য অফিসার সৈয়দ সরফরাজ হোসেন।

বক্তব্য রাখেন আন্তর্জাতিক সেফ টিপু রহমান,হেলাল উদ্দিন আহমদ,তামিম বিন ইমদাদ,অরূপ শ্যাম বাপ্পী,সালাউদ্দিন বাবলু,রবীন্দ্র ঘোষ,বদরুল ইসলাম,ফাহাদ আহমদ, আমিনুর ইসলাম রফিক,কিরণ কান্ত নাথ, ইব্রাহিম আহমদ, মাইদুল ইসলাম,অজয় শাহা প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD