রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

রাজনীতিবিদদের ঐক্যের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ সাধিত হবে: এড. সিরাজ

20210208 220056 - BD Sylhet News

বিডি সিলেট :: আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, রাজনীতিবিদদের ঐক্যের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ সাধিত হবে। রাজনীতিবিদরাই দেশ ও জাতীকে সুর্নিদিষ্ট লক্ষ্যে এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত মাটি আর মানুষের কাছে থেকে রাজনীতি করে তিনি হয়ে উঠেছিলেন সর্বজন শ্রদ্ধেয় এবং আস্থার রাজনৈতিক ব্যক্তিত্ব। হাওরের কঠিন-কোমল প্রকৃতিতে বেড়ে ওঠা একজন সুরঞ্জিত বর্ণিল রাজনৈতিক পথ পরিক্রমায় উঠেছিলেন রাজনীতির বরপুত্র এবং ভাটি অঞ্চলের সিংহ পুরুষ। বাংলাদেশের সংসদীয় রাজনীতির ইতিহাসে সুরঞ্জিত সেনগুপ্তের নাম চিরদিন উজ্জ্বল হরফেই লেখা থাকবে। সুরঞ্জিত সেন গুপ্ত পরলোক গমন করলেও বাংলা এবং বাংলাদেশের ইতিহাসে বেঁচে থাকবেন হাজার বছর। তিনি আরো বলেন, ৭ম বার নির্বাচিত সাংসদ পার্লামেন্টারিয়ান শ্রদ্ধা জানাতে প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের নামে স্মৃতি চিহ্ন হিসেবে সুনামগঞ্জ মেডিকেল কলেজ বিশ^বিদ্যালয়, দীর্ঘতম সেতুর নামকরণের দাবী জানানো হয়।

তিনি সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর তালতলাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে ভাটি বাংলার সিংহ পুরুষ সাবেক মন্ত্রী প্রয়াত জাতীয় নেতা ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান বাবু সুরঞ্জিত সেন গুপ্তের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে হাওর উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সিলেটের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হাওড় উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরঞ্জিত বর্মনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সিলেট শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যক্ষ ডা. দিলীপ কুমার দাশ চৌধুরী, প্রধান বক্তা সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, বিশেষ আলোচকের বক্তব্য রাখেন বিএমবিএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. বশির আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, চারিকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাহেল আহমদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইউসুফ সেলু, মামুন চৌধুরী, আতিকুর রহমান রব্বানী, আক্তার হোসেন, ভুলন দাস, ঋতু রঞ্জন দেব, সাদী মো. তায়েফ, মো. শাহ আলম চৌধুরী, মো. শাহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD