রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০০ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা
cloudservicebd.com

‘এক মুঠো হাসি সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা’ পেলেন কবি মিজান মোহাম্মদ

13 - BD Sylhet News

বিডি সিলেট :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘এক মুঠো হাসি’ তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ‘এক মুঠো হাসি সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা ও ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’ প্রদান করেছে। এতে হবিগঞ্জ জেলার সর্বোচ্চ রক্তদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন মাসিক গোপলা সম্পাদক কবি মিজান মোহাম্মদ। তিনি ইতিমধ্যে ২৫ বার রক্তদান করেছেন। এছাড়া মাধবপুরের সুফল মোদক দ্বিতীয় সর্বোচ্চ রক্তদাতা ও দৈনিক আমার হবিগঞ্জের নবীগঞ্জ প্রতিনিধি মো: তাজুল ইসলাম তৃতীয় সর্বোচ্চ রক্তদাতা হিসেবে সম্মাননা পান।

সোমবার (৮ ফেব্রুয়ারি) নবীগঞ্জের আল হেলাল কমিউনিটি সেন্টারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সর্বোচ্চ রক্তদাতাদের হাতে সম্মাননা  তুলে দেওয়া হয়।

এতে এক মুঠো হাসি’র সদস্য সাইফুর রহমানের সভাপতিত্বে ও জাবেদুর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আমজদ মিলন, নবীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মিয়া, সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক সাইফুর রহমান খান, ৭নং করগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

এতে এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা প্রদান পর্ব পরিচালনা করেন জয়নুল হক।

সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সামাজিক সংগঠন এক মুঠো হাসি নবীগঞ্জ উপজেলার ১৮ টি সংগঠনের প্রাথমিক আবেদনপত্র বাছাই করে ইক্বরা সমাজ কল্যান পরিষদ, আদর্শ সামাজিক সংস্থা ও আমড়াখাইর লাল সবুজ যুব সংঘকে এ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী কাজে সামাজিক সংগঠনগুলোকে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে এ বছর থেকে চালু করা হয়েছে ‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’। যা প্রতিবছর নবীগঞ্জ উপজেলার তিনটি সংগঠনকে প্রদান করা হবে।

এক মুঠো হাসি নবীগঞ্জ উপজেলার একটি অন্যতম সামাজিক সংগঠন। যারা প্রতিষ্ঠার পর থেকে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD