রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

এয়ারপোর্ট থানার “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত 

IMG 20210208 WA0014 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১.৩০ ঘটিকায় এয়ারপোর্ট থানার ফেব্রুয়ারী ২০২১ মাসের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) শাহরিয়ার আল মামুন এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ (পিপিএম), এবং বিভিন্ন বিট এলাকার কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ, এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ। বেলা ১১.৩০ ঘটিকার সময় পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে ওপেন হাউজ ডে অনুষ্ঠান শুরু হয়। পরবর্তীতে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ,জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়া তাহাদের নিজ নিজ বক্তব্য মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের সম্মুখে উপস্থাপন করেন। অনেকে পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সি প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা, দলগত মোটরসাইকেল মহড়া, কিশোর অপরাধ দমন, পুলিশি টহল বৃদ্ধি সম্পর্কে খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে পুলিশ কমিশনার মহোদয় স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। বক্তব্যের শুরুতেই তিনি এলাকাবাসীর কাছে বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে জানতে চান। উপস্থিত সকলে জানান আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের তুলনায় অনেক ভাল হয়েছে। এসময় পুলিশ কমিশনার বলেন আইন শৃঙ্খলা পরিস্থিতি একসঙ্গে পুরাপুরি ভাল করা সম্ভব নয়, আইন শৃঙ্খলা সম্পুর্নরুপে ভালো করতে হলে আমাদের নিজেকে বদলাতে হবে। তিনি আরো বলেন, স্থানীয় জনগনের প্রত্যক্ষ সহযোগীতা ছাড়া মাদক ও জুয়ার মত অপরাধ পুরোপুরি  নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয় এবং এই বিষয়ে সকলের সহযোগীতা ও এগিয়ে আসার আহবান জানান। প্রতি মাসের  ৮ (আট) তারিখে এয়ারপোর্ট থানা প্রাঙ্গনে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD