সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
কানাইঘাটে বিধবা নারীকে ধর্ষণ, বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন সিলেট বিভাগীয় তথ্য অফিসের পরিচালক জুলিয়া যেসমিন মিলিকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করা ইবাদতের শামিল – নাদেল বেগম জিয়ার সুস্থতা কামনায় এতিমদের মধ্যে খাবার বিতরণ অধিকার নারীদেরই আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী সিলেটে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার এয়ারপোর্ট থানায় মার্চের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত নারীদেরকে পেছনে ফেলে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না: মন্ত্রী ইমরান আহমদ ঐতিহাসিক ৭ মার্চের স্মারক গ্রন্থ ‘মুক্তির ডাক’-এর মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সিলেটে মুজাহিদ কমিটির তিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপ্ত ‘দৈনিকসিলেটডটকম প্রবাসের সাথে বাংলাদেশের সেতুবন্ধন তৈরী করেছে’ পটুয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনল গ্রামীণফোন-রবি-বাংলালিংক বঙ্গন্ধুর ভাষণ শোনে জাতি যুদ্ধে ঝাপিয়ে পড়ে – মুহিব উস সালাম রিজভী ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায়”মোহন বাঁশি শোনা যায়”ধামাইল গানের আনুষ্ঠানিক সুচনা
cloudservicebd.com

মুখে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াংকা!

20210126 190323 - BD Sylhet News

বিনোদন ডেস্ক: নিজের শ্যামলা রং পছন্দ ছিল না প্রিয়াংকা চোপড়ার। ছোটবেলায় ফর্সা হওয়ার জন্য মুখে ক্রিম আর ট্যালকম পাউডার মেখে থাকতেন। অনেক পরে নিজের রঙকে ভালোবাসতে শিখেছেন তিনি। জানালেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করা তার জীবনের খারাপ সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। তবে এটাও ঠিক, যে সমাজে তিনি বেড়ে উঠেছেন, সেখানে ফর্সা হতে চাওয়া মোটেই দোষের কিছু নয়। বরং বেশ স্বাভাবিক নজরেই দেখা হয় বিষয়টিকে। ভারতে তো বটেই, সম্পূর্ণ দক্ষিণ এশিয়াতেই রঙকে এমন কদর করা হয়, যে যে কেউ ফর্সা হতে চাইবে।

সেখানে দাঁড়িয়ে একজন অভিনেত্রী যদি এই ধরনের ক্রিমের বিজ্ঞাপন করেন তাতে অবাক হওয়ার কিছু নেই। ফর্সা হওয়ার ক্রিমের ব্যবসা এইসব দেশে এতটাই বড়, যে এমন প্রস্তাব পেলে অনেকেই লুফে নেবে। তবে প্রিয়াংকা জানিয়েছেন, তিনি নিজে লজ্জিত যে তিনিও স্রোতে গা ভাসিয়েছেন। সামাজিক যে মনোভাবে তিনি বেড়ে উঠেছেন, তাতে একটা সময় তিনি সত্যিই ভাবতেন তারও ফর্সা হওয়া জরুরি। কিন্তু পরে বুঝেছেন, বিষয়টার সঙ্গে কতটা বৈষম্য জড়িয়ে আছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD