বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
এইচ টি ইমামের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দেশে সাড়ে ৪৬ লাখ মানুষ করোনা টিকার জন্য নিবন্ধন করেছেন এইচ টি ইমাম আর নেই সিলেটের কানাইঘাটে ৩ সন্তানের জননী ধর্ষণের শিকার বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে: প্রধানমন্ত্রী  সালাউদ্দিন আলী আহমদের মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২১ অনুষ্ঠিত দরগাহ কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী ঘুমানোর আগে স্মার্টফোন ব্যবহার ডেকে আনছে মহাবিপদ খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সঠিক পথ দেখাতে হবে: আশফাক ঘন ঘন সড়ক দুর্ঘটনা রোধে ৬দফা দাবিতে রশিদপুরে তিন উপজেলাবাসীর অবস্থান কর্মসূচি পালিত তিন বছর পর বড় পর্দায় ক্যামেরার সামনে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীর শোক হজ পালনে টিকা গ্রহণ বাধ্যতামূলক আলোচনায় ভারতীয় আইপিএস অফিসার নভজোৎ সিমি
cloudservicebd.com

সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ

IMG 20210120 WA0021 1 - BD Sylhet News

বিডি সিলেট::সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক ফয়ছল আহমদ সাগর এর শয্যাপাশে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।বুধবার (২০ জানুয়ারি) রাত ৮ ঘটিকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক সাগরের সার্বিক খোঁজ-খবর নিতে বড়লেখা পৌর শহরের হাটবন্দ এলাকায় তাঁর বাসভবনে ছুটে যান, নিসচা বড়লেখা উপজেলা আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, রাসেল আহমদ, রমা কান্ত দাস, নুরে আলম মোহন’সহ প্রমূখ।

এসময় নিসচা বড়লেখা উপজেলার নেতৃবৃন্দ তার শয্যাপাশে কিছু সময় অতিবাহিত করেন ও শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোজঁ খবর নেন। তার পাশাপাশি নিসচা নেতৃবৃন্দরা দুর্ঘটনার কারণ’সহ সার্বিক তথ্য সংগ্রহ করেন।

এছাড়াও সুধী শুভাকাঙ্ক্ষীদের নিকট তাঁর দ্রুত সুস্থতা কামনা ও সড়ক দুর্ঘটনায় আহত-নিহতদের স্মরণে তাৎক্ষণিক দোয়ার আয়োজন করা হয়৷ দোয়া পরিচালনা করেন সাংবাদিক সাগরের বড় পুত্র হাফেজ শাকিল আহমদ সালমান।

প্রসঙ্গতঃ ৩০ ডিসেম্বর বুধবার দুপুরে মোটরসাইকেল যোগে বড়লেখা থেকে সিলেট যাওয়ার পথে বিয়ানীবাজারের জলঢুপ এলাকায় পেছন থেকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফয়সল আহমদ সাগর ও তার ভাগনা এমদাদুলসহ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে দু’জনই গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। পরে অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়। পরবর্তীতে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পথিমধ্যে নরসিংদির কাছাকাছি পৌঁছাতে ফয়সলের ভাগনা এমদাদ মৃত্যু বরণ করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD