বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীর শোক হজ পালনে টিকা গ্রহণ বাধ্যতামূলক আলোচনায় ভারতীয় আইপিএস অফিসার নভজোৎ সিমি বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী’র মৃত্যুতে সিলেট জেলা আ.লীগের শোক জকিগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দিন আলী আহমদ-এর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক সিলেট চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ আর নেই জগতজ্যোতি তালুকদারের ৮ম মৃত্যুবার্ষিকীতে মদন মোহন কলেজ ছাত্রলীগের প্রদীপ প্রজ্জ্বলন মিসরে একদিনে ১১ জনের মৃত্যুদণ্ড কার্যকর শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ মার্চ পালনের নির্দেশ চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির মতবিনিময় মাস্ক ব্যবহারে কানে ব্যথা? জানুন প্রতিকারের উপায় মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হেরে গেলেন আলোচিত সেই ‘বউ-শাশুড়ি’ ছাতকে পিয়াইন নদী হতে অবৈধ ভাবে বালি উত্তোলন করায় মসজিদ কবরস্থান রাস্তা ও বসত ঘর নদী গর্ভে
cloudservicebd.com

জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার

20210120 150522 1 - BD Sylhet News

বিডি সিলেট:: জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদকে দল থেকে বহিস্কার করা হয়েছে। দলের শৃঙ্খলা পরিপন্থি কাজের জন্য গঠণতন্ত্রের ২২ এর (ক) ধারা অনুযায়ী এই বহিষ্কারাদেশ প্রদান করা হয়েছে।মঙ্গলবার (২০ জানুয়ারি) সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক শামীম আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহি সংগঠন। এই সংগঠনের শৃঙ্খলা বজায় রাখা সকল সদস্যদের নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। তিনি বলেন, ৩০ জানুয়ারি জকিগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জনাব খলিলুর রহমানকে দল থেকে নৌকা মার্কা প্রদান করা হয়। আর তাই  নৌকাকে বিজয়ী করা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নৈতিক দ্বায়িত্ব। এ ক্ষেত্রে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ নৌকা মার্কাকে সমর্থন না করে নিজেই স্বতন্ত্র প্রার্থী হন যা দলের জন্য শৃঙ্খলা পরিপন্থী।

এমতাবস্থায় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খাঁন নিথিল এর নির্দেশনা মোতাবেক জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ কে গণতন্ত্রের ২২ এর (ক) ধারা অনুযায়ী সংগঠন থেকে বহিষ্কার করা হলো।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD