বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সঠিক পথ দেখাতে হবে: আশফাক ঘন ঘন সড়ক দুর্ঘটনা রোধে ৬দফা দাবিতে রশিদপুরে তিন উপজেলাবাসীর অবস্থান কর্মসূচি পালিত তিন বছর পর বড় পর্দায় ক্যামেরার সামনে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীর শোক হজ পালনে টিকা গ্রহণ বাধ্যতামূলক আলোচনায় ভারতীয় আইপিএস অফিসার নভজোৎ সিমি বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী’র মৃত্যুতে সিলেট জেলা আ.লীগের শোক জকিগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দিন আলী আহমদ-এর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক সিলেট চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ আর নেই জগতজ্যোতি তালুকদারের ৮ম মৃত্যুবার্ষিকীতে মদন মোহন কলেজ ছাত্রলীগের প্রদীপ প্রজ্জ্বলন মিসরে একদিনে ১১ জনের মৃত্যুদণ্ড কার্যকর শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ মার্চ পালনের নির্দেশ চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির মতবিনিময় মাস্ক ব্যবহারে কানে ব্যথা? জানুন প্রতিকারের উপায়
cloudservicebd.com

প্রধানমন্ত্রী বরাবরে নিসচা’র সিলেটের স্মারকলিপি প্রদান

20210119 151223 - BD Sylhet News

বিডি সিলেট ::নিরাপদ সড়ক চাই (নিসচা’র) সিলেট মহানগর শাখার উদ্যোগে প্রধানমন্ত্রীর বরাবরে সিলেট কোম্পানীগঞ্জ বাদাঘাট বাইপাস সড়কটি জনস্বার্থে দ্রুত সংস্কার করে যানবাহন চলাচলের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য সিলেট জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের মাধ্যমে স্মারকলিপি প্রেরণ করেন।
মঙ্গলবার সিলেট জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের মাধ্যমে স্মারকলিপি প্রেরণ করেন।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, আমরা নিসচা’র সংগঠনের মাধ্যমে জনস্বার্থে সিলেট নগরীতে সড়ক দূর্ঘটনা রোধে জনসচেতনতা মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছি। সিলেট-কোম্পানীগঞ্জ ও সিলেট-বিছনাকান্দি রোডে প্রতিনিয়ত হাজার হাজার পাথরবাহী ট্রাক চলাচল করে। এই ট্রাকগুলো পাথর বুঝাই করে রাত ৮টার পর বিশৃঙ্খল ভাবে সিলেট নগরীর উপর দিয়ে চলাচল করে যার ফলে শহরে প্রচুর যানজট সৃষ্টি হয়। জনসাধারনের চলাচলের বিঘ্ন ঘটে। ইদানিং শহরে ট্রাক চলাচলের ফলে বেশ কয়েকটি দূর্ঘটনা ঘটেছে এবং প্রাণহানি হয়েছে। অনেক জনগন উত্তেজিত হয়ে বেশ কয়েকটি ট্রাকে অগ্নি সংযোগ করেছে এবং পুরো শহর জুড়ে আতংক সৃষ্টি হয়, যান চলাচল বন্ধ হয়ে যায়। এর ফলে জনসাধারনের জন্য অনেক কষ্টে পরতে হয়।

তারা বলেন, সিলেট কোম্পানীগঞ্জ বাদাঘাট সড়কটি প্রকৃত পক্ষে ভারী যানবাহন চলাচলের জন্য নির্মান করা হয়েছিল, সড়কটি বেশ কিছুদিন ধরে সংস্কারের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। যাহা যান চলাচলের উপযোগী করা হয় নাই, যদি সড়কটি দ্রুত ভারী যান চলাচলের উপযোগী করে সড়কটি চালু করা হয়, তাহলে সড়কের জন্য যানজটের অবসান ঘটবে এবং দূর্ঘটনা কমে আসবে।

তাই জনস্বার্থে সিলেট কোম্পানীগঞ্জ বাদাঘাট সড়কটি দ্রুত নির্মান কাজ সর্ম্পূণ করে ভারী যানবাহন চল্চালের উপযোগী করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দাবি জানাচ্ছি।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, নিসচা সিলেট মহানগরের সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD