রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
ব্রিটেনে করোনায় শনিবার ১২৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪১,৩৪৬ জন জগদীশ চন্দ্র দাশকে ৮নং ওয়ার্ড আ’লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের ফুলেল শুভেচ্ছা ছাতক পৌরসভা নির্বাচন, মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী জকিগঞ্জে যৌথ সমাজ কল্যান সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ন্যায় বিচার প্রাপ্তিতে বিচারকার্যে জড়িত সকল দপ্তরের ভূমিকা গুরুত্বপূর্ণ-মোঃ বজলুর রহমান খেলোয়াড়রা আন্তর্জাতিক ভাবেও সিলেটকে বিশ্বের দরবারে স্থান দিয়েছে: আসাদ উদ্দিন আহমদ নিফটি আইটি ইনিস্টিউট’র সেমিনার সম্পন্ন হাউজিং এস্টেট এসোসিয়েশনের সভাপতি ডা.হাফিজ  ও সাধারণ সম্পাদক লিটন নির্বাচিত ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি কানাইঘাটে ইসলামী পাঠাগার ও জনকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কমিটি গঠন ব্রিটেনে করোনায় শুক্রবার ১২৮০ জনের মৃত্যু, আক্রান্ত ৫৫,৭৬১ জন রাত পোহালেই ছাতক পৌরসভায় ভোটযুদ্ধ: ৫ স্তরের নিরাপত্তা বেষ্টনী জি এম কাদেরের সুস্থতা কামনায় সিলেট জেলা জাতীয় পার্টির দোয়া মাহফিল জালালাবাদ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ভ্যানচালক সেজে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ধরল পুলিশ
cloudservicebd.com

সিলেটের গোয়াইনঘাটে পুকুরে ভেসে উঠল পুরুষের লাশ

20210113 144004 - BD Sylhet News

গোয়াইনঘাট প্রতিনিধি ::সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর বাজার জামে মসজিদের পুকুরে ভেসে উঠল এক অজ্ঞাত ব্যক্তির লাশ। বুধবার (১৩ জানুয়ারি) ফজর নামাজ শেষে মুসল্লিরা পুকুরে দেখতে পান লাশটি ভেসে আছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ডৌবাড়ী ইউনিয়নের বরইতলা গ্রামে মঈন উদ্দিন ছেলে নুরুল আমিন (১৮)।

আত্মীয় স্বজনের নিকট থেকে জানা যায় ছেলেটি ফতেপুর বাজার আল-মদীনা রেস্টুরেন্টে কাজ করতো। সোমবার (১১ জানুয়ারি) আনুমানিক সকাল ১০ঘটিকায় ছেলেটি তার জামা ও সাবান কেস নিয়ে গোসলে যায়। দীর্ঘক্ষণ পরেও ছেলেটি হোটেলে ফিরে না যাওয়ায় হোটেল মালিক আমির উদ্দিন তার খোঁজে আসেন। তিনি এসে সাবান কেস ও পেন্ট দেখতে পান।

পরে তিনি বাড়িতে খবর দেন। আত্মীয় স্বজনরা তিনদিন যাবত খোঁজা খোঁজি করছেন। ফজরের নামাজের পর মসল্লিগণ নামাজ পড়ে বাহির হয়ে দেখতে পান একটি লাশ ভেসে আছে মসজিদের পুকুরে।

৬ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী বলেন, গোয়াইনঘাট থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে পুলিশ এসে লাশটি উদ্ধার করবে বলে জানিয়েছে।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান, সকালে লাশটি মিলেছে খবর পাওয়ার পর পুলিশ সেখানে উপস্থিত হয়ে পোস্টমর্টেমের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


৪৬ 1610526942909 unnamed - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD