বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ৪১৭৮টি পরিবারকে ২ শতক জমিসহ ঘর দিচ্ছে সরকার: জেলা প্রশাসক ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা! ব্রিটেনে করোনায় মৃত্যুর আবারো নতুন রেকর্ড, বুধবার ১৮২০ জনের মৃত্যু, আক্রান্ত ৩৮,৯০৫ জন সাংবাদিক উদয় জুয়েলের বিয়ে অনুষ্ঠিত সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার
cloudservicebd.com

চৌহাট্টা-কোর্ট পয়েন্ট সড়কে রিক্সা চলাচলের দাবিতে রিক্সা শ্রমিকদের মানববন্ধন

Riska Shromik Union Pic 12 01 21 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট জেলা রিক্সা-শ্রমিক ইউনিয়নের ঘোষিত চলমান আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে সিলেট নগরীর চৌহাট্টা থেকে কোর্ট-পয়েন্ট পর্যন্ত পুনরায় রিক্সা চলাচলের দাবীতে সিসিকে’র ১৮নং ওয়ার্ড শাখার উদ্যোগে  ১২ জানুয়ারি মঙ্গলবার দুপুরে শাহী ঈদগাহ এলাকায় এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রিক্সা-শ্রমিক ইউনিয়ন ১৮নং ওয়ার্ড শাখার সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সালমানের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা রিক্সা-শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- চট্র-১৬৬৯ এর সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সংগঠনের জেলা শাখার সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম, অর্থ সম্পাদক মিজানুর রহমান মোল্লা,অফিস সম্পাদক বাহার উদ্দিন, রিক্সা মালিক আব্দুস সোবহান।

মানববন্ধনে চৌহাট্টা থেকে কোর্ট-পয়েন্ট পর্যন্ত পুনরায় রিক্সা চলাচলের জোর দাবি জানিয়ে বক্তব্য রাখেন শ্রমিক নেতা মোবারক আলী, আবুল হোসেন, ইকবাল হোসেন, লাল মিয়া, নুরুল হক, ইদ্রিস আলী, আবুল কালাম, রেনু মিয়া প্রমুখ। এছাড়াও সিলেটর অসংখ্য শ্রমিকনেতৃবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের জেলা শাখার সম্পাদক আবু বকর সিদ্দিক মেহনতী শ্রমিকদের কথা বিবেচনা করে সিলেট সিটি করপোরেশন কর্তৃক নগরীর চৌহাট্টা থেকে কোর্ট-পয়েন্ট পর্যন্ত রিক্সা চলাচল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, রিক্সার জন্য যানজট সৃষ্টি হচ্ছে, এটা ভুল ধারণা। সড়কের উভয় পাশে অবৈধভাবে গাড়ী পার্কিং এর জন্য যানজট সৃষ্টি হয়। চৌহাট্টা থেকে কোর্ট পয়েন্ট সড়কে রিক্সা চলাচল বন্ধ থাকার কারণে সাধারণ যাত্রীদের যাতায়াতের কষ্ট হচ্ছে। পাশাপাশি ব্যাবসায়ীরাও ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তিনি বলেন, এ সড়ক দিয়ে রিক্সা চলাচল বন্ধ থাকায় রিক্সা শ্রমিকদের আয় রোজি কমে গেছে। শ্রমিকদের পরিবার পরিজনদের কথা বিবেচনা করে রিক্সা চলাচল আগের মত স্বাভাবিক করে দেওয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD