রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
গোলাপগঞ্জে এসে নৌকার প্রার্থী রুহেল আহমদের জন্য ভোট চাইলেন ব্যারিস্টার সুমন ব্রিটেনে করোনায় শনিবার ১২৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪১,৩৪৬ জন জগদীশ চন্দ্র দাশকে ৮নং ওয়ার্ড আ’লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের ফুলেল শুভেচ্ছা ছাতক পৌরসভা নির্বাচন, মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী জকিগঞ্জে যৌথ সমাজ কল্যান সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ন্যায় বিচার প্রাপ্তিতে বিচারকার্যে জড়িত সকল দপ্তরের ভূমিকা গুরুত্বপূর্ণ-মোঃ বজলুর রহমান খেলোয়াড়রা আন্তর্জাতিক ভাবেও সিলেটকে বিশ্বের দরবারে স্থান দিয়েছে: আসাদ উদ্দিন আহমদ নিফটি আইটি ইনিস্টিউট’র সেমিনার সম্পন্ন হাউজিং এস্টেট এসোসিয়েশনের সভাপতি ডা.হাফিজ  ও সাধারণ সম্পাদক লিটন নির্বাচিত ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি কানাইঘাটে ইসলামী পাঠাগার ও জনকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কমিটি গঠন ব্রিটেনে করোনায় শুক্রবার ১২৮০ জনের মৃত্যু, আক্রান্ত ৫৫,৭৬১ জন রাত পোহালেই ছাতক পৌরসভায় ভোটযুদ্ধ: ৫ স্তরের নিরাপত্তা বেষ্টনী জি এম কাদেরের সুস্থতা কামনায় সিলেট জেলা জাতীয় পার্টির দোয়া মাহফিল জালালাবাদ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
cloudservicebd.com

সিলেটে প্রবাসী স্বামীর ঘরছাড়া তাহমিনা এখন রাস্তায়

20210111 184136 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক::পরকীয়ার’ টানে ঘর ছেড়ে দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী এখন রাস্তায়। ফিরতে পারছেন না স্বামীর ঘরে ও পিত্রালয়ে। সোমবাব (১১ জানুয়ারি) দুপুরে সিলেট শহরতলী টুকের বাজারে জনতা তাকে ঘেরাও করে রেখেছে। অভিযোগে প্রকাশ-সিলেট সদর জালালাবাদ থানার কেমিদপুর (ভুলতা) গ্রামের প্রবাসী কবির মিয়ার স্ত্রী দুই সন্তানের জননী তাহমিনা বেগম (২৬) । গত ৯ জানুয়ারি রাতে ‘পরকীয়ার’ টানে দুই সন্তান ফেলে স্বর্ণালংকার ও টাকাকড়ি নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যান। তার সাথে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় পরদিন ১০ জানুয়ারি জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৩৬৪) করেন প্রবাসী কবির মিয়ার মা ছফিনা বেগম। সাধারন ডায়েরীতে অভিযোগ করা হয়- তাহমিনা বেগম পালানোর সময় স্বামীর ঘর থেকে নগদ ৫ লক্ষ টাকা ও ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যান। পলাতক তাহমিনা বেগম সুনামগঞ্জ জেলাল রায় সন্তুষপুর গ্রামের মৃত আক্তার আলীর মেয়ে।  সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে স্থানীয় লোকজন তাকে সিলেট শহরতলী টুকের বাজারের রাস্তায় পেয়ে ঘেরাও করে রাখে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাহমিনা জনতার ঘেরাওয়ে আটকা পড়ে রয়েছেন বলে স্থানীয় সংবাদ সুত্রে জানা গেছে। স্থানীয় মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মো: হিরণ মিয়া ওই মহিলা নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত রয়েছেন। পরবর্তীতে কি হয়েছে তা অবগত নন বলে জানান তিনি।

এব্যাপারে জানতে এসএমপির জালালাবাদ থানার নবাগত ওসি নাজমুল হুদা খানের সাথে যোগাযোগ করা হলে তিনি যানান একটি সাধারণ ডায়েরী হয়েছে। আমরা মহিলাকে উদ্বার করতে অভিযান চালাচ্ছি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


৪৭ 1610526942909 unnamed - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD