বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

শিরোনাম ::
বৃটেনের মতোই ধুকছে মেক্সিকো, মৃত্যু যাত্রায় আরও ১৬শ’ মানুষ শুক্রবার ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী ব্রিটেনে আরো একটি নতুন করোনা ভাইরাসের সন্ধান মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তীতে নগরীর বিভিন্ন চত্বরের নাম বীর মুক্তিযোদ্ধাদের নামে করার দাবি লন্ডন থেকে সিলেটে আরো দেড়শ প্রবাসী: সবাই কোয়ারেন্টিনে এপেক্স জেলা-৪ এর গভর্নর এপে. শাহেদুর রহমানের জন্মদিন উদযাপন পুণঃপরীক্ষায়ও সেই ২৫ প্রবাসীর করোনা নেগেটিভ কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের (অব.)স্বাস্থ্য সহকারী আব্দুল ওয়াহিদের ইন্তেকাল ঈদের মতো খুশিতে টিকা গ্রহণ চলছে: স্বাস্থ্যমন্ত্রী অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন গ্রহণের আহ্বান : কাদের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানালো সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি তিন লাখ ভোটের ব্যবধানে চট্টগ্রামের মেয়র নির্বাচিত হলেন রেজাউল বালাগঞ্জে“শেখ হাসিনা সেতু”র নির্মাণ কাজ বন্ধ; লাখো মানুষের দূর্ভোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-এডভোকেট নাসির উদ্দিন খান জকিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামসুদ্দীন কে দল থেকে বহিষ্কার
cloudservicebd.com

জুড়ীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

FB IMG 1610280438187 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক::জুড়ীতে মিনি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে হোসাইন আহমদ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।রোববার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার লাঠিটিলা রোডের জুড়ী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসাইন উপজেলার হাসনাবাদ এলাকার মৃত মোক্তাদির আলী চেরাগের ছেলে।

স্থানীয়রা জানান, জুড়ী কলেজ মাঠে ক্রিকেট টুর্নামেন্ট চলছিল। সেখান থেকে খেলা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন হোসাইন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে হোসাইন মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে জুড়ী ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানায় অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর মিনি পিকআপটিকে আটক করে থানায় নেয়া হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD