বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

1610279744587 1610275276720 IMG 20210110 150420 - BD Sylhet News

বিডি সিলেট ::ছাতক প্রতিনিধি::ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে (কম্বল) বিতরণ করা হয়েছে। রবিবার (১০ই জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শেওলাপাড়া গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রুহুল আমীন ফাউন্ডেশনের উপদেষ্টা আমির উদ্দীনের  সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান আহমেদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভুইগাঁও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব, যুবদল নেতা অলিউর রহমান, আসিক উদ্দীন, হুসাইন আহমদ, রশিদ আহমদ, শামীম আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, লন্ডন মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি, পল্লীবন্ধু স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিঠির যুগ্মআহব্বায়ক, সমাজসেবী ও শিক্ষানুরাগী রুহুল আমীন তার নামে ২০১৬ সালের ৫ই ডিসেম্বর একটি ফাউন্ডেশন গঠন করেন। এ ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে এলাকার প্রায় ১শ’ শতাধিক গরিব অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে একটি করে কম্বল বিতরণ করেন অতিথি ও ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD