বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ৪১৭৮টি পরিবারকে ২ শতক জমিসহ ঘর দিচ্ছে সরকার: জেলা প্রশাসক ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত সোহানা! ব্রিটেনে করোনায় মৃত্যুর আবারো নতুন রেকর্ড, বুধবার ১৮২০ জনের মৃত্যু, আক্রান্ত ৩৮,৯০৫ জন সাংবাদিক উদয় জুয়েলের বিয়ে অনুষ্ঠিত সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার
cloudservicebd.com

সিলেটের পাঠানটুলা করেরপাড়ায় আবারো চুরির ঘটনা

IMG 20210110 WA0000 - BD Sylhet News

বিডি সিলেট প্রতিবেদক :: সিলেট নগরীর করেরপাড়া,আখালিয়া এলাকার অনুকুল মন্দির সংলগ্ন ইঞ্জিনিয়ার দীপক দত্ত এর বাসায় চুরির ঘটনা ঘটেছে।চুরির ঘটনাটি সিসি ক্যামেরার ধরা পড়েছে তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায় নি।এ ঘটনায় জালালাবাদ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে তবে বরাবরের মতো কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।

উল্লেখ্য, চুরি যেন করেরপাড়া এলাকা একটি নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ভুক্তভোগীরা মামলা মোকদ্দমা জড়াতে চান না বিধায় দিন দিন বেড়ে যাচ্ছে চুরের উত্পাত।

উক্ত এলাকায় ঘটছে আইনশৃঙ্খলার চরম অবনতি।খোঁজ নিয়ে জানা যায় করেরপাড়া এলাকায় নিয়মিত চুরির ঘটনা ঘটে যাচ্ছে।বাসার গেট থেকে বাইসাইকেল চুরি,মোটরসাইকেল চুরি থেকে শুরু করে ঘরের ভেন্টিলেটর বা দরজা ভেঙেও ঘটছে বড় বড় দুর্ধষ চুরির ঘটনা। কিন্তুু দু:খজনকভাবে প্রতিবারই আসামী থেকে গেছে ধরা ছোঁয়ার বাইরে।

এলাকাবাসী জানান “চুর” কে হতে পারে সেটা অনেকে অনুমান করতে পারলেও নিজের নিরাপত্তাহীনতায় প্রশাসনকে অবহিত করতে চান না। তারা বলেন এক ছিঁচকে চুরকে একাধিকবার চুরির প্রাক্ষালে হাতেনাতে ধরেও এলাকার মুরুব্বিরা বন্ড সাইন নিয়ে ছেড়ে দেওয়ায় বেপরোয়া হয়ে পড়েছে চুর।

এবিষয়ে জালালাবাদ থানার নবনিযুক্ত ওসি নাজমুল হুদা খান বলেন,ভুক্তভোগী অভিযোগ করলে আমরা অচিরেই ব্যবস্থা নেবো।জালালাবাদ থানাকে একটি সুশৃঙ্খল মডেল থানায় পরিনত করতে তিনি বদ্ধ পরিকর বলেও এই প্রতিবেদককে জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD