বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

নতুন ছবি তৈরি হচ্ছে গ্যাংটকে, ব্যস্ত সৃজিত, মিথিলা ও আয়রা

20210107 133106 - BD Sylhet News

বিনোদন ডেস্ক:: ‘গ্যাংটকে হট্টগোল’, একের পর এক ফ্রেম তৈরি হচ্ছে পাহাড়ে। তবে পরিচালক এ বার ক্যামেরার সামনে। সঙ্গে রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা ও ছোট্ট আয়রা। না, এ ছবি বড় পর্দা বা ছোটপর্দায় প্রকাশ পাবে না। থাকবে ব্যক্তিগত ফোনের পর্দায়। যার দু’-এক ঝলক পাবেন নেটাগরিকরা।

এ বার কলকাতার ক্যাকফনিকে ‘টাটা’ বললেন সৃজিত অ্যান্ড কোম্পানি। মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, প্রিয়ঙ্কা সরকার প্রমুখ তারকা একে একে ছুটি কাটাতে কলকাতার বাইরে গিয়েছেন। এ বারে পাহাড়ের দিকে চললেন সৃজিত ও তাঁর পরিবার।

বুধবার সকাল সকাল ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাগডোগরা বিমানবন্দরে সেলফি তুললেন স্ত্রী মিথিলা ও কন্যা আয়রার সঙ্গে। ছবিতে ছিলেন আরও চার জন।

ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, গ্যাংটকের উদ্দেশে রওনা দিচ্ছেন ত্রয়ী। লিখলেন, ‘গ্যাংটকে হট্টগোল’। তার পর একে একে আরও কিছু ছবি এল সামনে। মিথিলা ও সৃজিতের প্রোফাইলে ভরে উঠছে পাহাড়ের ছবি। কোথাও বাবার কোলে আয়রা, কোথাও আবার দু’জনে হাই ফাইভ দেওয়ায় মগ্ন, কোথাও পাহাড় ও নদীকে ব্যাকগ্রাউন্ডে রেখে তারকা দম্পতি।

দ্বিতীয় পোস্টে সৃজিত লিখলেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ আর মিথিলা লিখলেন, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে লেখা, ‘ফ্যামিলি ভ্যাকেশন।’

দুজনের ক্যাপশনেই স্পষ্ট, এই ছুটিটার জন্য আঁকুপাকু করছিলেন তাঁরা। শহর থেকে বেরিয়ে পাহাড়ের ঠান্ডা ও নিরিবিলির আরামে বড্ড খুশি তাঁরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD