সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

করোনা ভ্যাকসিন নিলেন নওশিন

সোশ্যাল মিডিয়া ডেস্ক:: করোনার ভ্যকসিন নিয়েছেন অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। মঙ্গলবার (৫ জানুয়ারি) ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। জানা গেছে, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন নওশীন। দেশটির নাগরিক হওয়ায় আগেভাগেই ভ্যাকসিন পেয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে নওশীন লিখেছেন, কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গত ৫ জানুয়ারি ফাইজার-বায়োএনটেকের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন তিনি। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে তিনি গণমাধ্যমকে জানিয়েছেন।

যুক্তরাষ্ট্রে ইতিমধ্যে গণহারে করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়েছে। অনেক প্রবাসী বাংলাদেশি ভ্যাকসিন পেয়েছেন বা তালিকাভুক্ত হয়েছেন। এদেরই একজন নওশীন।

ব্যক্তিগত জীবনে নওশীন অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তারা। মাঝেমধ্যে দেশে এলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD