বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

করোনা ভ্যাকসিন নিলেন নওশিন

20210107 132544 - BD Sylhet News

সোশ্যাল মিডিয়া ডেস্ক:: করোনার ভ্যকসিন নিয়েছেন অভিনেত্রী নওশীন নাহরিন মৌ। মঙ্গলবার (৫ জানুয়ারি) ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। জানা গেছে, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন নওশীন। দেশটির নাগরিক হওয়ায় আগেভাগেই ভ্যাকসিন পেয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে নওশীন লিখেছেন, কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গত ৫ জানুয়ারি ফাইজার-বায়োএনটেকের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন তিনি। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে তিনি গণমাধ্যমকে জানিয়েছেন।

যুক্তরাষ্ট্রে ইতিমধ্যে গণহারে করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়েছে। অনেক প্রবাসী বাংলাদেশি ভ্যাকসিন পেয়েছেন বা তালিকাভুক্ত হয়েছেন। এদেরই একজন নওশীন।

ব্যক্তিগত জীবনে নওশীন অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তারা। মাঝেমধ্যে দেশে এলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD