রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
ব্রিটেনে করোনায় শনিবার ১২৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪১,৩৪৬ জন জগদীশ চন্দ্র দাশকে ৮নং ওয়ার্ড আ’লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের ফুলেল শুভেচ্ছা ছাতক পৌরসভা নির্বাচন, মেয়র পদে কালাম চৌধুরী বিজয়ী জকিগঞ্জে যৌথ সমাজ কল্যান সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ন্যায় বিচার প্রাপ্তিতে বিচারকার্যে জড়িত সকল দপ্তরের ভূমিকা গুরুত্বপূর্ণ-মোঃ বজলুর রহমান খেলোয়াড়রা আন্তর্জাতিক ভাবেও সিলেটকে বিশ্বের দরবারে স্থান দিয়েছে: আসাদ উদ্দিন আহমদ নিফটি আইটি ইনিস্টিউট’র সেমিনার সম্পন্ন হাউজিং এস্টেট এসোসিয়েশনের সভাপতি ডা.হাফিজ  ও সাধারণ সম্পাদক লিটন নির্বাচিত ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি কানাইঘাটে ইসলামী পাঠাগার ও জনকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কমিটি গঠন ব্রিটেনে করোনায় শুক্রবার ১২৮০ জনের মৃত্যু, আক্রান্ত ৫৫,৭৬১ জন রাত পোহালেই ছাতক পৌরসভায় ভোটযুদ্ধ: ৫ স্তরের নিরাপত্তা বেষ্টনী জি এম কাদেরের সুস্থতা কামনায় সিলেট জেলা জাতীয় পার্টির দোয়া মাহফিল জালালাবাদ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ভ্যানচালক সেজে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ধরল পুলিশ
cloudservicebd.com

সরকারি নির্দেশনা মানতে নারাজ প্রবাসীরা: হট্টগুল

FB IMG 1609765889623 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সঙ্গে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও ১ জানুয়ারি থেকে তাদের যেতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে।এমন নির্দেশনা সরকারের পক্ষ থেকে থাকলেও তা মানতে নারাজ যুক্তরাজ্য প্রবাসীরা।

সোমবার যুক্তরাজ্যের লন্ডন থেকে সিলেটে ফেরা প্রবাসীরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যেতে আপত্তি জানিয়ে হট্টগোল করেছেন।

এসময় কেউ কেউ পুলিশের বাধা অমান্য করে বেড়িয়ে পড়তে চান, আবার কেউবা বাইরে এসে সিগারেট খাওয়া নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীদের সাথে উদ্ধত্বপূর্ণ আচরণ করতে থাকেন। এছাড়া অনেকে সাংবাদিকদের ইঙ্গিত করে অশোভন আচরণও করেন। তাদের মধ্যে অনেকে হোটেলে যেতে অস্বীকৃতি। তবে পরে বিমানবন্দর থেকে তাদের বুঝিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিলেটের দরগাহ গেটে দুইটি হোটেলে নেওয়া হয়।

এর আগে তাদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট সোমবার বেলা ১২টা ২৫ মিনিটের দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুক্তরাজ্যের লন্ডন থেকে আসা যাত্রীদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সিদ্ধান্তের পর সিলেটে এটিই প্রথম ফ্লাইট। এই ফ্লাইটে আসা ৪৮ যাত্রীর মধ্যে ৪২ জনই সিলেটের। তাদের মধ্যে একজন শিশু রয়েছে। এদিকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের নির্দেশনা আসার এই ফ্লাইটের ১৫২ জন যাত্রী তাদের টিকিট বাতিল করেন।

এদিকে দীর্ঘদিন পর দেশে আসলেও করোনা পরিস্থিতিতে স্বজনদের সাথে দেখা করতে পারছে না প্রবাস ফেরত যাত্রীরা। এই না দেখার আফসোস থাকলেও স্বজনরা সবার স্বার্থে সরকারের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


৪৬ 1610526942909 unnamed - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD