বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

চট্টগ্রামে ছাত্রদলের দু’গ্রুপে সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ, আটক ৪

20201228 171345 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক::নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা নিয়ে নগর ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং পরে সড়কে ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগে ছাত্রদলের ৪ কর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার কাজীর দেউড়ির নাসিমন ভবনস্থ নগর বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে মোজাম্মেল হক মঞ্জু, মনিরুজ্জামান সায়েম ও শিপন নামে ছাত্রদলের ৩ কর্মীকে আটক করে পুলিশ। পরে সড়কে ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগে শফিউল ইসলাম নামে আরও একজনকে আটক করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সন্ধ্যায় বাসস’কে বলেন, ‘ছাত্রদলের নেতাকর্মীরা কাজীর দেউড়ি মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি পুরাতন বিমান অফিসের কাছে আসলে নিজেদের দু’গ্রুপে সংঘর্ষ বেঁধে যায়। এসময় পুলিশ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর বিকেলে ছাত্রদলের কয়েকজন কর্মী বিমান অফিস সংলগ্ন পার্টি অফিসের সামনের রাস্তায় ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টির চেষ্টা চালায়। এখানে অভিযান চালিয়ে পুলিশ ছাত্রদলের আরেক কর্মীকে আটক করে।

ওসি জানান, আটক ৪ জন থানা হাজতে আছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ আটকৃতদের আদালতে হাজির করা হবে।

পুলিশ জানায়, মো. সাইফুল আলমকে আহ্বায়ক ও শরীফুল ইসলাম তুহিনকে সদস্য সচিব করে শনিবার রাতে ছাত্রদলের ৩৫ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি নিয়ে নিজেদের ভেতরের অসন্তোষ থেকে সংঘর্ষ ও ককটেল ফাটানোর ঘটনা ঘটে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD