বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

‘বাবু খাইছো’ গানের জন্য মামলা খেলেন হিরো আলম

20201211 151733 - BD Sylhet News

বিনোদন ডেস্ক::হিরো আলমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য ও সংগীত পরিচালক মীর মাসুম। আলোচিত ‘বাবু খাইছো’ গানের শিরোনাম, কথা, সুর চুরি ও বিকৃত করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তিনি।

গত ৬ ডিসেম্বর ডিজিটাল সুরক্ষা আইনের ২২-২৩-২৪ ধারায় হিরো আলমের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে বাদী মীর মাসুমের পক্ষে মামলাটি দায়ের করেন আইনজীবী দিদার-উস-সালাম। এ আইনজীবী জানান, মামলাটি তদন্তের জন্য আদালত সিআইডিতে পাঠিয়েছেন।

মীর মাসুম বলেন, আমার সৃষ্টিকে চুরি ও বিকৃত হতে দেখলাম। আবার বিকৃত করে তা দিয়ে অর্থ উপার্জনও করছে হিরো আলম।

এটাকে চুরি বলাও ঠিক হবে না, বরং এটি ডাকাতি। আমার সঙ্গে যা ঘটেছে তা যেকোনো শিল্পীর জন্য অপমানজনক।

আমি তারই বিচার চাই আইন ও রাষ্ট্রের কাছে। আশা করছি, সুবিচার পাবো।

তবে হিরো আলম বলছেন, ওরা যে গানটি ছেড়েছে তা নিয়েই প্রচুর সমালোচনা হয়েছে। ওটা কোনো গানের ক্লাসের মধ্যেই পড়ে না। তারপরেও তারা গানটি করেছে। ‘বাবু খাইছো’ শব্দটা ফেসবুকে প্রচলিত শব্দ। সবাই বলে লেখে। ওরা গানের মধ্যে ঢুকিয়ে দিয়েছে বলে ওদের হয়ে গেল? সবার আগে আমার কথা হলো আমি কোনো গায়ক না, আমি শখে গেয়েছি। এতে কারো ক্ষতি হবার কথা না।

গত ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায় একক নাটক ‘বাবু খাইছো?’। মুক্তির দুই মাসের মধ্যে নাটকটির ভিউ ১ কোটি ছাড়িয়েছে। মূলত এই নাটকের শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দেয়। ‘বাবু খাইছো’ শিরোনামের গানটির কথা ও কণ্ঠ দেন মীর মারুফ। এদিকে এই গানের সূত্র ধরে হিরো আলমও একটি গান গেয়েছেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD